বিশিষ্ট সমাজসেবক আনোয়ার তালুকদারের ১৫তম মৃত্যুবার্ষিকী পালিত

আগস্ট ১৩ ২০১৮, ২১:৩০

এমরান খান: অদ্য (১৩ আগস্ট) সোমবার বিকেলে শ্রীমঙ্গলরোডস্থ মোকামবাজার হালিমা কমিউনিটি সেন্টারে আনোয়ার তালুকদার ফাউন্ডেশনের উদ্যোগে বিশিষ্ট সমাজসেবক,শিক্ষানুরাগী ও সাবেক যুৃবদল নেতা মরহুম আনোয়ার তালুকদারের ১৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে এক আলোচনাসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সংগঠনের আহবায়ক বেলাল তালুকদারের সভাপতিত্বে ও গিয়াসনগর ইউপি সদস্য যুবনেতা মীর শামিম আহমদের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার,জেলা আওয়ামীলীগের সদস্য ও গিয়াসনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গোলাম মোস্তফা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল,মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক এম,এ, মোহিত,যুগ্ম-সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, সাবেক ইউপি সদস্য ও ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি সাজ্জাদ আহমদ, গিয়াসনগর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ও সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ শামসুল ইসলাম, জেলা যুবদলের সদস্য শাহজান আহমদ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,জেলা বিএনপির সদস্য এডভোকেট গোবিন্দ মোহন পাল,বিএনপি নেতা আলাউর রহমান আলা,গিয়াসনগর ইউপি সদস্য হাজী কাশেম আলী। জেলা স্বেচ্ছাসেবক দলের প্রচার সম্পাদক সুহেল আহমদ,জেলা স্বেচ্ছাসেবক দলের নেতা মিলাদুর রহমান, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জসীমউদ্দিন আহমদ, ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি ফারুক আহমদ, ইউনিয়ন বিএনপি নেতা আলহাজ্ব সুলেমান আহমদ, যুবদলনেতা জাহাঙ্গীর হোসেন, জাবেদ আহমদ ও সোহেল আহমদ প্রমুখ। প্রধান অতিথি উনার বক্তব্যে বলেন, “আনোয়ার তালুকদার শুধু যুবদল নেতাই নন,সে সকল শ্রেণী পেশার মানুষের পরম আত্মীয় ছিল । সে ছিল সদালাপী,শ্পষ্টভাষী ও পাঁচ ওয়াক্ত নামাযি। আল্লাহ তাকে পরকালেও ভাল রাখুক।”

  •