মমরুজপুর মৌজা হোয়ার্টসআ্যপ গ্রুফের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের মধ্যে সংবর্ধনা প্রদান

সেপ্টেম্বর ০৬ ২০১৮, ২২:১৯

নিজস্ব প্রতিবনিধি : এসএসসি ও এইচএসসি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে চাঁদনীঘাট ইউনিয়নের মমরুজপুর মৌজা হোয়ার্টসআ্যপ গ্রুফ । ০৬সেপ্টেম্বর দুপুর দুই ঘটিকায় মমরুজপুর মৌজা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

উক্ত অনুষ্ঠানে হোয়ার্টসআ্যপ গ্রুফের সভাপতি ও ইউ.পি সদস্য মো: লিপন মিয়ার সভাপতিত্বে ও সাংস্কৃতিক ব্যাক্তিত্ব খালেদ চৌধুরীর পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন মৌলভীবাজার জেলা প্রশাসক মো: তোফায়েল ইসলাম । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার সদর উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান মিজান ,বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সহ-আইন বিষয়ক সম্পাদিকা ব্যারিস্টার সৈয়দা সীমা করিম,প্রসূতি ও গাইনী চিকিৎসক ডা: সাদিয়া খান ,নাজিরাবাদ ইউ.পি চেয়ারম্যান সৈয়দ এনামুল হক রাজা, ওপেন আই ডট কম এর সম্পাদক ও সমাজসেবক বেলাল তালুকদার, সমাজসেবক তাজুল চৌধুরী ও সাংবাদিক ও সমাজকর্মী চৌধুরী মোহাম্মদ মেরাজ প্রমুখ ।

প্রধান অতিথি মমরুজপুর হোয়ার্টসআ্যপ গ্রুফের ব্যতিক্রমী মহতি উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন ও জেলা প্রশাসনের পক্ষ থেকে সহযোগিতা করার আশ্বাস দেন । অনুষ্ঠানে আঠারো জন কৃতি শিক্ষার্থী ও একজন জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীকে ল্যাপটপ,সনদ পত্র ও ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়াও অনুষ্ঠানে হোয়ার্টসআ্যপ গ্রুফের উপদেষ্টা শেখু মিয়া,শিপার আহমদ,হাসনাত মাহবুব তরফদার,মুহিবুর রহমান,মকসুদুল আকবর তরফদার,মোঃ কামাল মিয়াসায়েম ও সালাম সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

  •