কন্যা শিশু দিবসে কমলগঞ্জে চৌদ্দশ শিক্ষার্থীকে গুড নেইবারস্ এর স্কুল ব্যাগ বিতরন

সেপ্টেম্বর ৩০ ২০১৮, ১৯:৫৫

কমলগঞ্জ প্রতিনিধি : ৩০ সেপ্টেম্বর জাতীয় কন্যা শিশু দিবস উপলক্ষে কমলগঞ্জের বিভিন্ন স্কুল কলেজের চৌদ্দশ শিক্ষার্থীকে স্কুল ব্যাগ, মুক্তিযুদ্ধের বই ও উপহার সামগ্রী বিতরন করেছে বেসরকারি সেচ্ছাসেবী সংস্থা গুড নেইবারস্ বাংলাদেশ, মৌলভীবাজার সিডিপি । বেলা একটায় আদমপুরস্থ এ.কে বাংলা স্কুল প্রাঙ্গণে সংস্থার প্রকল্প ব্যবস্থাপক রিমোট রনি হালদারের সভাপতিত্বে ও একে বাংলা স্কুলের শিক্ষক সুব্রত দাসের সঞ্চালনায় এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাহমুদুল হক ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একুশে টিভির স্টাফ রিপোর্টার বিকুল চক্রবর্তী, কমলগঞ্জ প্রেস ক্লাবের সহ সভাপতি শাব্বির এলাহী, আদমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও ইউপি সদস্য বশির বকস, একাডেমিক কাউন্সিলের সদস্য হাসনা বেগম , সুভাষিণী দেবী প্রমুখ ।অনুষ্ঠানে কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জনপ্রশাসন পদকে ভূষিত হওয়ায় তাকে সম্মাননা প্রদান করা হয় ।
এর আগে সকাল সাড়ে এগারোটায় কয়েকশ শিক্ষার্থীর অংশগ্রহণে এ.কে বাংলা স্কুল প্রাঙ্গণ থেকে আদমপুর বাজার পর্যন্ত এক শোভাযাত্রা দীর্ঘ দুই কিলোমিটার রাস্তা প্রদক্ষিণ করে ।

  •