জেলা সাংবাদিক ফোরামের বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত

সেপ্টেম্বর ৩০ ২০১৮, ২০:২৩

এস.এম.সাব্বির: জেলা সাংবাদিক ফোরামের বিশেষ সাধারণ সভা মৌলভীবাজার কোর্ট রোডস্থ জাহাঙ্গীর কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।
৩০ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় সংগঠনের সভাপতি ও দৈনিক বাংলার দিন পত্রিকার সম্পাদক বকশি ইকবাল আহমদের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সম্পাদক এম মছব্বির আলীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন ইন্ডিপেন্ডেন্ট পত্রিকার প্রতিনিধি ও সিনিয়র সাংবাদিক নুরুল ইসলাম সেফুল, সাপ্তাহিক দেশপক্ষ পত্রিকার সম্পাদক মৌসুফ এ চৌধুরী দৈনিক খবরপত্রের জেলা প্রতিনিধি শ. ই সরকার জবলু, দৈনিক মুক্তখবরের জেলা প্রতিনিধি জিতু তালুকদার, দিপ্ত নিউজ ডট কম সম্পাদক দুরুদ আহমেদ, অনলাইন প্রেসক্লাবের সভাপতি মশাহিদ আহমদ, ওপেন আই ডট এর সম্পাদক ও দৈনিক আমার সময় এর জেলা প্রতিনিধি বেলাল তালুকদার, অনলাইন প্রেসক্লাবের সম্পাদক মতিউর রহমান, ফটো নিউজ বিডি ডট কমের সম্পাদক এমদাদুল হক, দৈনিক বাংলারদিনের স্টাফ রিপোর্টার মাহমুদুর রহমান, , দৈনিক ঢাকা প্রতিদিনের জেলা প্রতিনিধি, আবুল হায়দার তরিক, মোঃ মেরাজ আলী, খিজির মাহমুদ জুলফিকার, মোয়াজ্জেম হোসেন, আব্দুল বাছিত খান, নাসির উদ্দিন, বিকাশ মল্লিক প্রমুখ।
সভায় সাংগঠনিক কাঠামো এবং গঠনতন্ত্র সম্পর্কে আলোচনা করা হয়। সংগঠনের গঠনতন্ত্র প্রনয়নের জন্য একটি গঠনতন্ত্র কমিটি গঠন করা হয়। কমিটিতে রয়েছে, নুরুল ইসলাম সেফুল, সরওয়ার আহমদ, মৌসুফ এ চৌধুরী, শ. ই. সরকার জবলু, বাবর আহমদ, এবং মশাহিদ আহমদ।
উক্ত কমিটি আগামী ১০ অক্টোবর বুধবারের মধ্যে গঠনতন্ত্রের খসড়া চুড়ান্ত করে সভাপতি বরাবরে জমা দানের সিদ্ধান্ত হয়।

  •