নাসিব মৌলভীবাজার এর উদ্যোগে ৫ দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন

অক্টোবর ২৮ ২০১৮, ২২:২২

এস ইউ কামরানঃ নাসিব মৌলভীবাজার জেলা শাখার উদ্যোগে বিপনন ও ব্যবসায় ব্যবস্থাপনা শীর্ষক ৫ দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালার সমাপনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
এসএমই ফাউন্ডেশন ও জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি, বাংলাদেশ (নাসিব) এর যৌথ আয়োজনে জাতীয় মহিলা সংস্থা, মৌলভীবাজার এর কার্যালয়ে আলোচনা সভা ও সনদপত্র বিতরণের মাধ্যমে প্রশিক্ষণ কর্মশালার আনুষ্ঠানিকতা শেষ হয়।
গত ২১ অক্টোবর রবিবার বিকেলে নাসিব মৌলভীবাজার জেলা শাখার সভাপতি সিনিয়র সাংবাদিক বকসি ইকবাল আহমদ এর সভাপতিত্বে ও নাসিব সম্পাদক মাহমুদুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা প্রশাসক মোঃ তোফায়েল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাহরিয়ার আলম, অগ্রণী ব্যাংক এর সহকারী মহা ব্যবস্থাপক বিশ্বজিত দাস, সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের সভাপতি ও নাট্যকার খালেদ চৌধুরী প্রমুখ।


আলোচনা সভায় মৌলভীবাজার জেলা প্রশাসক মোঃ তোফায়েল ইসলাম সিলেটের মধ্যে শ্রেষ্ট জেলা প্রশাসক নির্বাচিত হওয়ায় আনুষ্ঠানিক ভাবে অভিনন্দন জানানো হয়।

উল্লেখ্য যে, গত ১৭ অক্টোবর বুধবার সকালে ৫ দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়ে ২১ অক্টোবর আলোচনা সভা ও সনদপত্র বিতরণের মধ্যদিয়ে তা শেষ হয়। উক্ত কর্মশালায় মৌলভীবাজার জেলার বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের ৩০ জন ব্যবসায়ী অংশগ্রহন করেন।

  •