মৌলভীবাজারে ছিনতাইকৃত টাকা ও ছিনতাইয়ে ব্যবহৃত বাইকসহ ৪ ছিনতাইকারী গ্রেফতার

নভেম্বর ২৪ ২০১৮, ২২:২৫

শ. ই. সরকার জবলু: মৌলভীবাজারে ছিনতাইকৃত ১ লাখ ১৫ হাজার টাকা ও ছিনতাইয়ে ব্যবহৃত মোটরবাইকসহ ৪ ছিনতাইকারীকে আটক করেছে মৌলভীবাজার মডেল থানার পুলিশ। মৌলভীবাজার মডেল থানায় আজ ২২ নভেম্বর বৃহস্পতিবার দুপুর ২টার দিকে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানিয়েছে পুলিশ।
পুলিশ জানায়- গত ১৭ নভেম্বর বিকাল ৩টার দিকে স্থানীয় এনজিও কর্মকর্তা ১ লাখ ১৫ হাজার টাকা নিয়ে মোটরবাইকযোগে সদর উপজেলার শিমুলতলা এলাকা দিয়ে যাবার সময় অন্য একটি মোটরবাইকে থাকা ৩ ছিনতাইকারী তার গতিরোধ করে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে উক্ত টাকা ছিনতাই করে পালিয়ে যায়। ছিনতাইকারীরা মনু ব্যারেজ এলাকা দিয়ে পালিয়ে যাবার দৃশ্য সিসি ক্যামেরায় ধরা পরে। পুলিশ সিসি ক্যামেরা ছবি দেখে ছিনতাইকারী দলের সদস্য সদর উপজেলার সরকার বাজার এলাকার সুজিত দাস (২৪)-কে সনাক্ত করে গত ২১ নভেম্বর বুধবার রাতে তাকে আটক করে এবং তার স্বীকারোক্তি অনুযায়ী অন্য ৩ ছিনতাইকারী, শহরের সুলতানপুর এলাকার সৈয়দ মোজাহিদ (২৮), বনশ্রী একালার মো. কামরুল খাঁন (২৪) ও শহরতলীর রায়শ্রী এলাকার মো. ইমরান (২৫)-কেও আটক করে।
সদর থানার উপ-পরির্দশক সাব্বির আহমদ জানান- ৩ ছিনতাইকারী মোটরবাইকে ছিল এবং সহযোগী হিসেবে ১ ছিনতাইকারী ঘটনাস্থলের অদুরে উপস্থিত ছিল। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এরা সবাই পেশাদার ছিনতাইকারী।

  •