মৌলভীবাজারে সোনার বাংলা আদর্শ ক্লাবের মেধা যাচাই পরীক্ষায় উত্তীর্ণদের মাঝে পুরস্কার বিতরণ

ডিসেম্বর ১৯ ২০১৯, ২০:২৯

নিজস্ব প্রতিবেদক: মৌলভীবাজার সদর উপজেলার সরকারবাজারে সোনার বাংলা আদর্শ ক্লাব কর্তৃক ৬০ জন মেধাবী শিক্ষার্থীকে মেধাবৃত্তি, সম্মাননা স্মারক ও শিক্ষা উপকরণ প্রদান করা হয়েছে।

১৯শে ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে স্থানীয় আল মাহবুব কমিউনিটি সেন্টারে পুরস্কার বিতরণ ও এক আলোচনা সভার আয়োজন করা হয়।

কয়েছ আহমদ এর সভাপতিত্বে এবং সম্য চৌধুরীর ও রিপন আহমদের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মল্লিকা দে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম, বিশিষ্ট কলামিস্ট ব্যাংকার অ্যাডভোকেট আবু তাহের, শেরপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাব্বির আহসান, সাংবাদিক নূরুল ইসলাম, হোসাইন আহমদ, সমাজকর্মী চৌধুরী মোহাম্মদ মেরাজ প্রমুখ।
অতিথি হিসেবে উপস্থিত হিসেবে ছিলেন, শিক্ষানুরাগী আবুল বশর, শিক্ষক জুয়েল আহমদ, মুজিবুর রহমান, স্থানীয় আওয়ামীলীগ নেতা এমদাদুল হক ঝুনু, সাংবাদিক আব্দুস সামাদ আজাদ, আমিনুল ইসলাম সাহেদ, মোঃ তাজুদুর রহমান, জুয়েল আহমদসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
উল্লেখ্য,সম্প্রতি অনুষ্ঠিত মেধা যাচাই পরীক্ষায় ৩৯টি স্কুলের তৃতীয় থেকে ৮ম শ্রেণী পর্যন্ত ৭শ ৫১ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে। তাদের মধ্য থেকে ৬০ জন শিক্ষার্থী উত্তীর্ণ হয়। এদের মধ্য থেকে ১০ শিক্ষার্থী ট্যালেন্টপুলে বৃত্তি অর্জন করে।
ট্যালেন্টপুলে উত্তীর্ণদের নগদ টাকা, ক্রেস্ট, সনদপত্র, ও শিক্ষা উপকরণ দেয়া হয়। অপর ৫০ জন মেধাবী শিক্ষার্থীকে ক্রেস্ট, সনদপত্র ও শিক্ষা উপকরণ প্রদান করা হয়। এদিকে কুইজ বিজয়ী ১০ শিক্ষার্থীকে বিশেষ পুরস্কার প্রদান করা হয়।
ক্লাবের সদস্যরা উপস্থিত প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দকে সম্মাননা স্মারক প্রদান করেন।

  •