মৌলভীবাজারে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতির দাবী আদায়ে কর্মবিরতি

জানুয়ারি ২০ ২০২০, ১৯:২৫

নিজস্ব প্রতিনিধি: বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতির (বাকাসস) এর বিভিন্ন দাবী আদায়ের লক্ষ্যে গৃহীত ও বাস্তবায়িতব্য কর্মসূচীর অংশ হিসেবে মৌলভীবাজারে ২ ঘন্টা কর্মবিরতি পালন করেছেন।
সোমবার ২০ জানুয়ারি জেলা প্রশাসক কার্যালয়ের সম্মুর্খে সকাল ৯ টা থেকে ১১ টা পর্যন্ত এ কর্মবিরতি চলে।
কর্মবিরতিতে বক্তব্য রাখেন, বাংলাদেশ কালেক্টরেট সহকারি সমিতি মৌলভীবাজার শাখার ভারপ্রাপ্ত সভাপতি এ কে সেলিম, সহ সভাপতি বিশ্বজিৎ ভট্রাচার্য্য, সাধারণ সম্পাদক মোঃ মুশফিকুর রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক তপন কান্তি ধর, সাংগঠনিক সম্পাদক মোঃ সিতু বকত প্রমুখ।
কর্ম বিরতিতে জানানো হয়, ২০ থেকে ২১ জানুয়ারী সকাল ৯টায় হাজিরা খাতায় স্বাক্ষর করে ১১টা পর্যন্ত কর্মবিরতি, অফিস চত্বরে অবস্থান এবং সভা সমাবেশ। ২২ থেকে ২৩ জানুয়ারী সকাল ৯টায় হাজিরা খাতায় স্বাক্ষর করে ১২টা পর্যন্ত কর্মবিরতি, অফিস চত্বরে অবস্থান এবং সভা সমাবেশ। ২৪ থেকে ২৬ জানুয়ারী বিভিন্ন কর্মসূচী। ২৭ থেকে ২৮ জানুয়ারী সকাল ৯ থেকে হাজিরা খাতায় স্বাক্ষর করে ৪ ঘন্টা কর্মবিরতি, অফিস চত্বরে অবস্থান এবং সভা সমাবেশ। ২৯ জানুয়ারী থেকে ২৪ ফেব্রুয়ারী মহান ২১ শে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রতি শ্রদ্ধা নিবেদন এবং বিভিন্ন প্রদক্ষেপ গ্রহন। ২৫ থেকে ২৭ ফেব্রুয়ারী সকাল ৯টায় হাজিরা খাতায় স্বাক্ষর করে পূর্ণ দিবস কর্মবিরতি, অফিস চত্বরে অবস্থান এবং সভা সমাবেশ। ২৮ ফেব্রুয়ারী থেকে ২৭ মার্চ স্বাধীনতা যুদ্ধে অংশ গ্রহণকারী বাঙ্গালী সূর্য সন্তান, বীর শহীদদের প্রতি এবং মহান স্বাধীনতা দিবসের প্রতি শ্রদ্ধা নিবেদন এবং বিভিন্ন কর্মসূচী। এর মধ্যে দাবী বাস্তবায়ন না হলে ২৮ মার্চ ঢাকা প্রেসক্লাবে মহা সমাবেশের মাধ্যমে পরবর্তী কঠোর কর্মসূচী ঘোষনা করা হবে।

  •