খাদ্যসামগ্রী নিয়ে অসহায়দের পাশে মৌলভীবাজার জেলা সাইবার ইউজার দল

এপ্রিল ১৮ ২০২০, ০৪:২৩

নিজস্ব প্রতিনিধিঃ চীন থেকে ভয়াবহ আকারে ছড়ানো করোনা ভাইরাসের কারণে দেশেও অচলাবস্থা তৈরি হয়েছে। এ অবস্থায় কর্মহীন, অসহায়, গরীব ও দুস্থ মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী সাইবার ইউজার দল মৌলভীবাজার জেলা শাখা।

শহরের বিভিন্ন এলাকায় প্রায় শতাদিক অসহায় পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা ছাত্রদলের বিপ্লবী সাধারণ সম্পাদক আকিদুর রহমান সোহান, জেলা সাইবার ইউজার দলের, সদস্য সচিব দুলাল হোসেন জুমান, যুগ্ম আহবায়ক আব্দুল মোত্তাকিন শিপলু, মৌলভীবাজার সরকারি কলেজ ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক, জনি আহমেদ, ছাত্রদল নেতা ফুয়াদ আহমদ প্রমুখ।

পরে বেশ কয়েকটি এলাকায় অসহায় দিনমজুর খেটে খাওয়া মানুষের ঘরে ঘরে গিয়ে ত্রান সামগ্রী পৌঁছে দেন বাংলাদেশ জাতীয়তাবাদী সাইবার ইউজার দল মৌলভীবাজার জেলা শাখার সদস্য সচিব দুলাল হোসেন জুমান এবং মৌলভীবাজার জেলা শাখার অন্যতম সদস্য ফুয়াদ আহমেদ। এ ব্যাপারে জেলা জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের আহবায়ক সামুয়েল আহমেদ জানান, জেলা সাইবার ইউজার দলের উদ্যোগে অসহায়, কর্মহীন, গরীব ও দুস্থ মানুষের পাশে দাঁড়ানোর ক্ষুদ্র প্রয়াস। জেলা বিএনপি’র সভাপতি জননেতা জনাব এম নাসের রহমান ও বাংলাদেশ জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের কেন্দ্রীয় প্রতিষ্ঠাতা সভাপতি এস আলম রাজীব ভাইয়ের নির্দেশে প্রায় শতাধিক অসহায় পরিবারের নিকট এসব খাদ্যসামগ্রী বিতরণ করেছি। বিতরণ করা খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, আলু, তৈল পেয়াজ ইত্যাদি।

জেলা সাইবার ইউজার দলের অন্যতম যুগ্ম আহবায়ক শেখ সাইদুর রহমান জানান, চলমান মহামারী শুধু মাত্র আমাদের দেশের জন্য নয়, সারাবিশ্বে এই ভাইরাসটি ছড়িয়ে পড়েছে। আমরা আমাদের সাধ্যমতো আমাদের নেতা জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য এম নাসের রহমান এবং আমাদের BNCUP এর কেন্দ্রীয় নির্দেশে অসহায় দিনমজুর খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়িয়েছি, যারা আমাদের এই উদ্দ্যেগে আমাদের কে সহযোগিতা করেছেন সবার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি এবং বর্তমান সময়ে অসহায় দিনমজুর মানুষের পাশে দাড়ানোর জন্য প্রতি রাজনৈতিক সংগঠনের নেতা-কর্মীকে আহবান জানাচ্ছি।

  •