বড়লেখায় প্রবাসীদের উদ্যোগে ৩০০শত দরিদ্র পরিবারকে খাদ্য সহায়তা প্রদান

মে ০১ ২০২০, ০১:৪০

মস্তফা উদ্দিন: মৌলভীবাজারের বড়লেখায় করোনা পরিস্থিতিতে কষ্টে দিনাতিপাত করছেন কর্মহীন হয়ে পড়া শ্রমজীবী মানুষ । আর এমন দুর্যোগের দিনে তাদের পাশে এসে দাড়াচ্ছেন দেশে এবং প্রবাসে থাকা অনেকেই। প্রবাসী হাজি আব্দুল খালিক, আব্দুল মালিক, মাহমুদ হোসেন ফয়ছল ও জাহানার বেগম প্রবাসে দূর্যোগের সময় পার করলেও এলাকার গরীব দুখী মানুষের কথা ভুলে যান নি। বাড়িয়ে দিয়েছেন সহযোগিতার হাত। তাদের অর্থায়নে এলাকার ৩০০টি দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
বুধবার(২৯ এপ্রিল) উপজেলার বর্নী আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদের উপস্থিতিতে এগুলো বিতরণ করা হয়। প্রত্যেক পরিবারকে দেওয়া হয় ২৫ কেজি করে চাল।
এসময় বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ ছাড়াও অন্যদের মাঝে উপম্হিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক একেএম হেলাল আহমদ, উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেসনের সহ-সভাপতি এম এ মুহিত, ইউপি সদস্য সাইফুজ্জামান ছরওয়ার, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি মস্তফা উদ্দিন, সমাজ সেবক হাজি নজরুল ইসলাম, রিয়াজ উদ্দিন,কবির হোসেন পারভেছ প্রমুখ।

 

  •