মৌলভীবাজারে একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রীর বিতরণ

মে ০১ ২০২০, ২২:৫৪

নিজস্ব প্রতিনিধিঃ পবিত্র রামাদ্বান ও করোনার সঙ্কটে মৌলভীবাজার জেলার অসহায় ও নিডি পরিবারবর্গের মাঝে মৌলভীবাজার একাটুনা ইউনিয়ন ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন অব মৌলভীবাজার এর পক্ষ থেকে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ট্রাষ্টি মকিস মনসুর এর কচুয়াস্থ গ্রামের বাড়িতে গতকাল বৃহস্পতিবার খাদ্য সামগ্রীর ১ম ধাপের বিতরণ করা হয়েছে। আর ও ৮ দফা বিতরণ করা হবে। রমজান মাসে অসহায় নিডি ৫ শত পরিবারবর্গের মধ্যে ৭ লাখ টাকার সমমূল্যের খাদ্য সামগ্রী বিতরন করছে একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশন। প্রতি বছরের ন্যায় এবারকার এই প্রজেক্টে বৃটেন ও আমেরিকা থেকে ৮১ জন প্রবাসী সম্মানিত দাতাদের কাছ থেকে এই অর্থ কালেকশন করা হয়েছে বলে সংগঠনের পক্ষ জানানো হয়েছে।
একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের সভাপতি সিরাজুল ইসলাম সিরাজ এর সভাপতিত্তে এবং যুবনেতা শামীম আহমদ ও ছাত্রনেতা মোহাম্মদ ফয়ছল মনসুর এর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত পোগ্রামে প্রধান অতিথি ছিলেন একাটুনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবু সুফিয়ান ও বিশেষ অতিথি ছিলেন উপদেষ্টা বদরুজ্জামান বদরুল, উপদেষ্টা আলহাজ্ব দুরুদ মিয়া, ফাউন্ডেশনের সেক্রেটারি সেলিম রেজা তরফদার, ট্রেজারার মোহাম্মদ মুজিব মনসুর. শাহ গিয়াস উদ্দিন.ও ফারুক আহমদ সহ গন্যমান্য ব্যাক্তিবর্গ.শুরুতেই দোয়া পরিচালনা করেন মাওলানা শফিকুর রহমান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইউপি মেম্বার মনিরুল ইসলাম তরফদার ইমন, সাবেক মেম্বার নজরুল ইসলাম,নানু মিয়া, আব্দুল আলিম, মুজিবুর রহমান মুজিব, এম তাজুল চৌধুরী, শাহ সিতার আহমদ, পারভেজ আহমদ, কৃতি ফুটবলার জামাল আহমদ, শাহাজাহান চৌধুরী, সাংবাদিক গিয়াস আহমদ, রাজন আহমদ, সোহেল আহমদ,  মোহাম্মদ আবদুল্লাহ, মোহাম্মদ কামাল মনসুর রুমন আহমদ ও রাজু আহমদ সহ বাংলাদেশ টিমের সদস্যবৃন্দ।
অনুষ্ঠান চলাকালে বৃটেন থেকে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও প্রধান সমন্নয়ক মোহাম্মদ মকিস মনসুর টেলিকনফারেন্সে উনার বক্তব্যে এই প্রজেক্ট বাস্তবায়নে যে সব সম্মানিত ট্রাষ্টি ও উপদেষ্টাবৃন্দ এবং সম্মানিত দানশীল ব্যাক্তিবর্গ অর্থ প্রদান করেছেন এবং এই প্রজেক্ট বাস্তবায়নে ফাউন্ডেশনের সভাপতি সেক্রেটারি ট্রেজারার সহ যারা অক্লান্ত পরিশ্রম করছেন সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ট্রাষ্টি এম কে আহমদ ফারুক ও প্রতিষ্ঠাতা ট্রাষ্টি এম আলাউদ্দিন আহমদ ও উপদেষ্টা আলহাজ্ব মাসুক মিয়া সহ ইতিমধ্যে যারা মৃত্যুবরন করেছেন সবাইকে মহাণ আল্লাহু রাব্বুল আলামীন যেনো জান্নাতবাসী করেন এবং ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ট্রাষ্টি মিয়া মনিরুল আলম ও প্রতিষ্ঠাতা ট্রাষ্টি গোলাম আবু সালেহ সুয়েব, প্রতিষ্ঠাতা ট্রাষ্টি মোহাম্মদ বশির খাঁন ও দাতা সদস্য হারুনুর রহমান সহ আমাদের ইউনিয়নের দেশে বিদেশে যারা অসুস্থ উনাদের সবার জন্য দোয়া করার অনুরোধ সহ মহাণ আল্লাহ রাব্বুল আলামিন সবার অনুদান ও পরিস্রমকে কবুল করুন.এবং করোনা ভাইরাস থেকে সকল মুসলমান সহ সমগ্র মানবজাতিকে রক্ষা করেন এই দোয়া করার জন্য সবার প্রতি বিনীতভাবে অনুরোধ জানিয়ে ফাউন্ডেশনের আগামী দিনের অগ্রযাত্রায় সবার সহযোগিতা কামনা করেছেন।

 

  •