বড়লেখায় ইউপি চেয়ারম্যান ও সদস্যর বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগে প্রতিবাদ সভা

মে ০৮ ২০২০, ২১:৩৯

মস্তফা উদ্দিন: মৌলভীবাজারের বড়লেখা উপজেলার নিজবাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ময়নুল হক ও ইউপি সদস্য রশিদ আহমদ সুনামের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত অপপ্রচার চালানোর অভিযোগ এনে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৮ মে) দুপুরে উপজেলার চান্দগ্রাম বাজারে নিজবাহাদুরপুর ইউনিয়নের সর্বস্তরের জনগণের ব্যানারে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ। একই ঘটনায় বৃহস্পতিবার ইউনিয়ন পরিষদ সভা কক্ষে এক জরুরী সভায় ইউপি সদস্যরা এ অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে গণমাধ্যমে বিবৃতি প্রদান করেন।

ব্যবসায়ী ফজলুল করিমের সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন চান্দগ্রাম বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আওয়ামী লীগ নেতা জহুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ব্যবসায়ী আব্দুস সালাম, নিজবাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস শুক্কুর, সাধারণ সম্পাদক খয়রুল আলম নুনু, উপজেলা যুবলীগের সদস্য হেলাল আহমদ, ইউপি সদস্য কবির আহমদ, সাবেক ইউপি সদস্য মাহফুজুল করিম, উপজেলা যুবলীগের সদস্য তোফায়েল আহমদ স্বপন, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক বদরুল আলম উজ্জ্বল, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক এবাদ আহমদ প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তারা জানান, ‘ইউপি চেয়ারম্যান ময়নুল হক ও ইউপি সদস্য রশিদ আহমদ সুনাম উভয়ে সৎ, নিষ্ঠাবান ও জনবান্ধব জনপ্রতিনিধি। দু’জনই শিক্ষক থেকে জনপ্রতিনিধি হয়েছেন। তাদের বিরুদ্ধে মিথ্যা, উদ্দেশ্য প্রণোদিত বানোয়াট অভিযোগ ও অপপ্রচারের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানান।

অপরদিকে এদিন সকালে গল্লাসাংগন গ্রাম উন্নয়ন কমিটির উদ্যোগেও একই বিষয়ে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

  •