বড়লেখায় (বিজিবি) ব্যাটালিয়ন ৫২ র’ উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

মে ০৯ ২০২০, ১৯:৪৭

মস্তফা উদ্দিন: মৌলভীবাজারের বড়লেখায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ব্যাটালিয়ন ৫২ বিয়ানী বাজারের উদ্যোগে সীমান্তবর্তী বিওসি টিলা এলাকার অসহায়, হত-দরিদ্র, দুঃস্থ ও কর্মহীন ৬০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার ( ৯ মে) বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষ থেকে দেয়া এ খাদ্য সামগ্রী বিয়ানীবাজার ব্যাটালিয়ন (৫২ বিজিবি)র সিমান্ত পাড়ির বিওসি টিলা বিওপির মাধ্যমে বিওসি টিলা এলাকায় সামাজিক দুরত্ব বাজায় রেখে দরিদ্র অসহায় ৬০টি পরিবারের মধ্যে এ খাদ্য সামগী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাউল ৬কেজি, আটা ২কেজি, ডাল১কেজি,ছুলা ১কেজি,লবন আদা কেজি, তৈল আদা কেজি।

ত্রাণ সামগ্রী বিতরণকালে বিওসি টিলা বিওপি কমান্ডার নায়েব সুবেদার মোস্তাফিজুর রহমান বলেন প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে সীমান্তবর্তী এলাকায় শত শত লোক কর্মহীন হয়ে পড়েছে। কর্মহীন লোকদের দুর্ভোগ দুর্দশা লাঘবে বিজিবি সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে। বিদ্যানন্দ ফাউন্ডেশন থেকে প্রাপ্ত ত্রাণ সামগ্রী তাদের মধ্যে বিতরণের উদ্যোগ নেয়া হয়েছে। আজ এলাকার দরিদ্র ৬০টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। আগামীতে এ কায্যর্কম অব্যাহত তাকবে।

  •