বড়লেখায় আল্লামা আব্দুর রহমান ছাহেব বর্নী (র.) ফাউন্ডেশন দিল খাদ্য সহায়তা

মে ২২ ২০২০, ০৫:৩৬

মস্তফা উদ্দিন: প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে সমাজিক দুরত্ব বজায় রাখতে অনেক পরিবার কর্মহীন হয়ে পড়েছে। পরিবার-পরিজন নিয়ে অনাহারে-অর্ধাহারে জীবন যাপন করছেন। এ অবস্থায় পবিত্র মাহে রমজান ও আসন্ন ঈদুল ফিরত উপলক্ষে কর্মহীন মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে মৌলভীবাজারের বড়লেখা উপজেলার দাসের বাজার ইউনিয়নের আল্লামা আব্দুর রহমান ছাহেব বর্নী (র.) ফাউন্ডেশন।

বৃহস্পতিবার (২১মে) সকাল ১১টায় ফাউন্ডেশনের উদ্যেগে ইউনিয়নের রহমানিয়া টুকা হাফিজিয়া দাখিল মাদ্রাসায় খাদ্য সংকটে থাকা এলাকার ৫৫ টি পরিবারের মধ্যে খাদ্য ও ঈদ সামগ্রি বিতরণ করাহয়। এসব খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে- চাল, ডাল,অালু, পেঁয়াজ, তৈল, ময়দা ও চিনি।

এসময় ফাউন্ডেশনের পক্ষে মাওলানা মো. আব্দুল আলিম বলেন, আগামীতে আল্লামা আব্দুর রহমান ছাহেব বর্নী (র.) ফাউন্ডেশন অসহায় দরিদ্র পরিবারের কল্যানে পাশে থাকবে। করোনা পরিস্হিতিতে কর্মজীবী ও মধ্যবিত্ত পরিবার গুলো ভিবিন্ন ভাবে সংকটে রয়েছে। এমন পরিস্হিতিতে বিত্তবানরা এগিয়ে এলে পরিবার গুলো সংকট থেকে পরিত্রাণ পাবে। অামরা সকলে নিজ নিজ অবস্হান থেকে সংকটে থাকা পরিবার গুলোর পাশে দাড়াই। এই ফাউন্ডেশন যেন সর্বদা মানুষের কল্যানে কাজ করে যেতে পারে। আল্লাহ আমাদের এই দানকে কবুল করুন।

বিতরণ কালে, আলহাজ অাব্দুল আজিজ, মাওঃ অাব্দুল কাদির, মো. বদরুল ইসলাম, হাফিজ মাওঃ আব্দুল মুক্তাদির, মাওঃ অাব্দুস ছালাম, মো. আব্দুর রহমান, হাফিজ মো. আব্দুল হামিদ, মো. ফয়জুর রহমান প্রমূখ ছিলেন।

  •