স্বপ্নকথা ফাউন্ডেশন এর উদ্যোগে জ্ঞান অন্বেষণ প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

নভেম্বর ২৩ ২০২১, ১৮:০৪

মৌলভীবাজার প্রতিনিধি: সাহিত্য চর্চায় জেগে উঠুক মানবতা এই স্লোগানকে সামনে রেখে স্বপ্নকথা ফাউন্ডেশন কতৃক আয়োজিত হয় ‘জ্ঞান অন্বেষণ প্রতিযোগীতা, পুরস্কার বিতরণী, পাঠাগার স্থাপন ও আলোচনা সভা’।

১৯ শে নভেম্বর (শুক্রবার) দিনব্যাপী মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় ভৈরবগঞ্জ বাজারে ভৈরবগঞ্জ সরকারী প্রাথমিক ও হাই স্কুলের মাঠে স্থানীয় ছাত্র-ছাত্রীরা আবৃত্তি, উপস্থিতবুদ্ধি, গান ও হামদ-নাতের অংশ নেন। স্বপ্নকথা ফাউন্ডেশন এর প্রতিষ্টাতা ও কেন্দ্রীয় সভাপতি রোকসানা সুখীর সভাপতিত্বে উদ্বোধনী বক্তব্য রাখেন স্বপ্নকথার আন্তর্জাতিক উপদেষ্টা ও দিগন্তের আলো ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আশ্রাফ আলীম।প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কবি ও স্বপ্নকথার আইন উপদেষ্টা ‘এসকেএম রেজাউল করীম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কবি ও স্বপ্নকথার সিনিয়র সহ সভাপতি ‘ডাঃ মেজবাউল হাসান,কবি ও স্বপ্নকথা সিলেট বিভাগীয় প্রধান সমন্বয়ক ‘ মোহাম্মদ আজাদুর রহমান, কবি ও সংগঠক ‘আতাউর রহমান নোমান।

এ ছাড়া অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম মৌলভীবাজার জেলা শাখার সভাপতি বেলাল তালুকদার, একুশে টিভির প্রতিনিধি বিকুল চক্রবর্তী। শুভেচ্ছা বক্তব্য দেন বাংলাদেশ কবি মহলের সভাপতি শেখ শাহ জামাল আহমদ। সাংগঠনিক বক্তব্য দেন স্বপ্নকথার সাংগঠনিক সম্পাদক ‘কামরুল হাসান সিকদার, মহিলা সম্পাদক সাহনীন সুলতানা প্রমুখ বিজয়ী ছাত্র-ছাত্রীদের পুরষ্কার বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

  •