মৌলভীবাজারে আর্ন্তজাতিক অভিবাসী দিবস পালিত

ডিসেম্বর ১৮ ২০২১, ২১:২০

জিতু তালুকদার: “‘শতবর্ষে জাতির পিতা সুবর্ণে স্বাধীনতা-অভিবাসনে আনবো মর্যাদা ও নৈতিকতা”এই প্রতিপাদ্য নিয়ে জেলা প্রশাসন ও জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস মৌলভীবাজার এর আয়োজনে আর্ন্তজাতিক অভিবাসী দিবস পালিত হয়েছে।
১৮ডিসেম্বর (শনিবার) এ উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গন থেকে বর্নাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। র‌্যালী শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা,পুরষ্কার বিতরন ও শিক্ষা বৃত্তির চেক বিতরনী সভা অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক মীর নাহিদ আহসান এর সভাপতিত্ব এবং অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তানিয়া সুলতানার পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ। বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ ও মৌলভীবাজার সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য জহুরা আলাউদ্দিন,অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) জিয়াউর রহমান।
স্বাগত বক্তব্য রাখেন জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সহকারী পরিচালক মো: মোশাররফ হোসেন। বক্তব্য রাখেন মৌলভীবাজার কারিগরি প্রশিক্ষন কেন্দ্রের অধ্যক্ষ শেখ মো: নাহিদ নেওয়াজ,ইসলামি ব্যাংক লি: মৌলভীবাজার শাখার প্রধান ব্যবস্থাপক জিয়াবুল আলম,পূবালী ব্যাংকে লি: এর এজিএম,মো: আবু তাহের প্রমুখ। আলোচনা সভা শেষে শিক্ষা বৃত্তির চেক ও প্রতিযোগিতার বিজয়ীদের হাতে পুরষ্কার বৃত্তির চেক তুলে দেন অতিথিরা।

 

  •