মৌলভীবাজারের রাজনগরে দুই মেম্বার প্রার্থীর মধ্যে নির্বাচনী সহিংসতায় ২ জন আহত

ডিসেম্বর ২০ ২০২১, ১৬:০৭

মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার টেংরা ইউনিয়নে দুই মেম্বার প্রার্থী মোঃ সিজিল মিয়া (মোরগ প্রতীক) ও বর্তমান মেম্বার মোঃ রিপন মিয়া (ফুটবল প্রতীক) এর মধ্যে নির্বাচনী সহিংসতায় প্রার্থীসহ ২ জন আহত হয়েছেন ১৫ ডিসেম্বর রাতে।
থানায় দায়েরী অভিযোগ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়- চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে টেংরা ইউপি’র ৭নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী বর্তমান মেম্বার মোঃ রিপন মিয়া তার কর্মীদের সন্ত্রাসী হামলায় অপর মেম্বার প্রার্থী মোঃ সিজিল মিয়া ও তার কর্মী সাইদুল মিয়া গুরুতর আহত হন। ভেঙ্গে গুড়িয়ে দেয়া হয় তাদের ব্যবহৃত দু’টি মোটরবাইক। আহত সাইদুল মিয়ার অবস্থা আশংকাজনক। প্রতিদ্বন্ধী প্রার্থী হবার কারণে ক্ষুব্ধ বর্তমান মেম্বার রিপন মিয়া রাত অনুমানিক সাড়ে ১১টার দিকে সিজিল মিয়া ও তার কর্মী সাইদুল মিয়া মোটর বাইকযোগে বাড়ি ফেরার পথে জিআইপাইপ-রড সজ্জিত বর্তমান মেম্বার রিপন মিয়া ও তার কর্মীরা এ ঘটনা ঘটিয়েছে। আহত সিজিল মিয়া ও সাইদুল মিয়াকে রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে, গুরুতর অবস্থার কারণে তাদেরকে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপতালে প্রেরণ করা হয়। সেখানেও অবস্থার উন্নতি না হওয়ায় পরদিন তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
এ ঘটনায় সিজিল মিয়ার চাচা বাদী হয়ে পরদিন ১৬ ডিসেম্বর রাজনগর থানায় একটি মামলা দায়ের করেন। অভিযুক্ত বর্তমান মেম্বার মোঃ রিপন মিয়া (ফুটবল প্রতীক) বলেন- এই মামলাটি সর্ম্পূন মিথ্যা, কে বা কাহারা তাদেরকে মারে আমার জানা নেই। ভূক্তভোগী অপর মেম্বার প্রার্থী মোঃ সিজিল মিয়া (মোরগ প্রতীক) উনাকে ফোনে যোগাযোগ করে পাওয়া যায় নাই। রাজনগর থানার ওসি নজরুল ইসলাম বলেন- অভিযোগ পেয়েছি তদন্তকরে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

  •