লাকসামে বাস-কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে চালক নিহত

ডিসেম্বর ২৪ ২০২১, ১৫:২৩

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধিঃ কুমিল্লার লাকসামে যাত্রীবাহী বাস ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে কাভার্ডভ্যান চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৬ জন। গুরুতর আহতরা সবাই বাসযাত্রী।

শুক্রবার সকাল সাড়ে ৬ টার দিকে লাকসাম উপজেলার চন্দনা বাজার এলাকায় কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত কাভার্ডভ্যান চালকের নাম বাদশা মিয়া (৩৫)। সে মৌলভীবাজার জেলার কুলাউড়া থানার নবীনগর গ্রামের মৃত নজির মিয়ার ছেলে।
লালমাই হাইওয়ে পুলিশের কর্মকর্তা মাকসুদ আহমদ ও কুমিল্লার সহকারী পুলিশ সুপার (লাকসাম সার্কেল) মো. মুহিতুল ইসলাম জানান, নোয়াখালী থেকে ছেড়ে আসা ঢাকাগামী হিমাচল বাস ঢাকা মেট্রো-ব ১৪-৭৯৯৪ এর সঙ্গে নোয়াখালীগামী বাংলাদেশ পার্সেল এন্ড কুরিয়ার সার্ভিস কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-ট ২২-৭৯৬০) উপজেলার চন্দনা বাজার এলাকায় কুমিল্লা-নোয়াখালী সড়কে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই কাভার্ডভ্যান চালক বাদশা মিয়ার মৃত্যু হয়। এ দূর্ঘটনায় আরও ৬ জন বাসযাত্রী গুরুতর অবস্থায় আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনা কবলিত বাস ও কাভার্ডভ‍্যান জব্দ করেছে হাইওয়ে পুলিশ। খবর পেয়ে লাকসাম ফায়ার সার্ভিস কর্মী ও স্থানীয় লোকজনের সহায়তায় আহত ব্যক্তিদের উদ্ধার করে লাকসামের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। তবে বাস চালকের কোন সন্ধান বা তথ‍্য পাওয়া যায়নি।

  •