• ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

ইন্টারন্যাশনাল ফাউন্ডেশন অব মৌলভীবাজার এর হেল্প ডেস্ক উদ্বোধন

admin
প্রকাশিত আগস্ট ২৩, ২০১৯
ইন্টারন্যাশনাল ফাউন্ডেশন অব মৌলভীবাজার এর হেল্প ডেস্ক উদ্বোধন

নিজস্ব প্রতিনিধিঃ প্রবাসীদের জন্য নানাবিধ সুবিধার কথা বিবেচনা করে আন্তর্জাতিক সেবামূলক প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল ফাউন্ডেশন অব মৌলভীবাজার হেল্প ডেস্ক চালু করেছে। এ উপলক্ষে সংগঠনের প্রতিষ্টাতা সমন্বয়ক যুক্তরাষ্ট্র প্রবাসী বিশিষ্ট কমিউনিটি লিডার মনজুর চৌধুরী জগলুল এর সভাপতিত্বে ও তরুণ সমাজকর্মী এম.এ. সামাদ এর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট দানবীর, সমাজ সেবক ও শিক্ষা অনুরাগী বশির খাঁন। প্রধান আলোক হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট লেখক ও গবেষক এড.মোহাম্মদ আবু তাহের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট নাট্যকার ও সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের সভাপতি খালেদ চৌধুরী।

এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বি.আই.এস এর চেয়ারম্যান এম.মুহিবুর রহমান মুহিব, ফরিদ আহমদ, মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন এর সহ- সভাপতি আব্দুল অহাব পান্না, জেলা সাংবাদিক ফোরামের দপ্তর সম্পাদক ও সাপ্তাহিক জনপ্রত্যশার নির্বাহী সম্পাদক বেলাল তালুকদার, কামাল হোসেন চৌধুরী,এম.এ. কাইয়ুম সুলতান, মৌলভীবাজার জেলা শ্রেষ্ঠ জয়িতা রুমানা আক্তার রুবি, সাংবাদিক সৈয়দ মিজানুর রহমান শিপু,চৌধুরী মোহাম্মদ মেরাজ,মিয়া মোহাম্মদ রিপন,নানু মিয়া,তাহের আহমদ প্রমূখ।

উক্ত অনুষ্ঠানে বেলাল তালুকদার কে প্রধান করে ৫ সদস্য বিশিষ্ট হেল্প ডেস্ক ইউনিট গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্য হলেন: তাজুল ইসলাম চৌধুরী, এম.এ.সামাদ,কামাল হোসেন চৌধুরী, এম.এ.কাইয়ুম সুলতান। বক্তারা সংগঠনে কার্যক্রমকে গতিশীল করার লক্ষ্যে সবার সহযোগিতা কামনা করেন।