• ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

গরীব এন্ড এতিম ট্রাস্ট ফান্ড কর্তৃক এস.এ.আর এন্ড এস আর ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্টের মাধ্যমে সেলাই মেশিন বিতরণ

admin
প্রকাশিত অক্টোবর ২১, ২০১৯
গরীব এন্ড এতিম ট্রাস্ট ফান্ড কর্তৃক এস.এ.আর এন্ড এস আর ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্টের মাধ্যমে সেলাই মেশিন বিতরণ

শাহনেওয়াজ চৌধুরী সুমন  : সৈয়দ আব্দুর রহমান এন্ড সুফিয়া রহমান ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্টের আয়োজনে ইউকে ভিত্তিক সংগঠন গরীব এন্ড এতিম ট্রাস্ট ফান্ড কর্তৃক অসচ্ছল পরিবারগুলোর মধ্যে গত ২০ অক্টোবর, পতন উষার ইউপির আহমদ নগর দাখিল মাদ্রাসায় সেলাই মেশিন প্রদান করা হয় ।

সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে আহমদ নগর দাখিল মাদ্রাসার সম্মানিত মাদ্রাসা সুপার জনাব আলম চৌধুরীর সভাপতিত্বে ও মাদ্রাসা শিক্ষক জনাব সাইফুর রহমানের সঞ্চালনায় উক্ত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুক্তরাজ্য প্রবাসী, সমাজসেবক, লন্ডনস্থ এইচএসবিসি ব্যাংক কর্মকর্তা ও সৈয়দ আব্দুর রহমান এন্ড সুফিয়া রহমান ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্টের প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দ সোহেল আহমদ । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক নাজিরাবাদ ইউপি চেয়ারম্যান জনাব সুলেমান আহমদ । পতনউষার ইউপি সদস্য ও সাবেক প্যানেল চেয়ারম্যান জনাব রিপন ইসলাম মইনুল, জাতীয় সাপ্তাহিক অর্থকাল ও ওপেন আই ডটকমের বার্তা সম্পাদক জনাব শাহনেওয়াজ চৌধুরী সুমন, এছাড়া উপস্থিত ছিলেন মাদ্রাসা শিক্ষকবৃন্দ, এলাকাবাসী ও মাদ্রাসা ছাত্র ছাত্রী বৃন্দ।


উল্লেখ্য গরীব এন্ড এতিম ট্রাস্ট ফান্ড মূলত ইউকে ভিত্তিক একটি সংগঠন, সংগঠনটি সিলেট তথা সমগ্র বাংলাদেশ গরিব এতিমদের জন্য কাজ করে, প্রতিবছর দুস্থ অসহায়দের জন্য কুরবানী প্রদান, রোহিঙ্গাদের আর্থিক সহযোগিতা, গৃহহীনদের জন্য গৃহনির্মাণ, পবিত্র কোরআনে হাফেজ প্রশিক্ষণের জন্য আর্থিক সহযোগিতা, টিউবল বিতরণ ও সেলাই মেশিন বিতরণসহ নানা আর্থসামাজিক কাজ করে থাকে । এরই ধারাবাহিকতায় সৈয়দ আবদুর রহমান ও সুফিয়া রহমান ওয়েলফেয়ার এডুকেশন ট্রাস্ট এর প্রতিষ্ঠাতা সভাপতি সোহেল আহমদ এর মাধ্যমে এলাকার পাঁচটি দরিদ্র পরিবারের মধ্যে সেলাই মেশিন বিতরণ করা হয় ‌। প্রয়োজনের তুলনায় এত স্বল্প পরিমাণ সহযোগিতা প্রদানের জন্য তিনি এলাকাবাসীর কাছে দুঃখ প্রকাশ করেন, আগামীতে আরো বেশি পরিমাণ সেলাই মেশিন, টিউবওয়েল, হুইল চেয়ার ও অন্যান্য সুযোগ-সুবিধাদি উক্ত ট্রাস্টের মাধ্যমে প্রদান করবেন বলে এলাকাবাসীকে আশ্বাস প্রদান করেন ।