• ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের  ৪ জনসহ ৬ জন নিহত

admin
প্রকাশিত জুলাই ৮, ২০১৮

ষ্টাফ রিপোর্টার : প্রাইভেটকার ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে একই পরিবারের  ৪ সদস্যসহ ৬ জন নিহতহ হয়েছেন ।  তিন জন গুরুতর আহত, আহতরা চিকিৎসাধিন রয়েছেন । গুরুতর আহত তিনজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে । গত ৭ জুলাই সন্ধ্যা সাড়ে ৬ টায় মৌলভীবাজারের সদর উপজেলার মনুরমুখ ইউনিয়নের নাদামপুর এলাকায় মর্মান্তিক এ দূর্ঘটনাট‌ি  ঘটে ।

এক’ই পরিবারের নিহতরা হলেন- হলেন সদর উপজেলার শেরপুর এলাকার গ্রাম শেরপুরের আব্দুল গনি তালুকদারের ছেলে জাহাঙ্গীর তালুকদার (৩৮), নাহিদ তালুকদার (২৬), মেয়ে সাজনা বেগম (২৮) ও তার ছেলে সাইফ আহমদ (১২)। তারা সবাই

অন্য নিহত দু’জন হলেন- করিমপুর এলাকার ছাতিব মিয়ার ছেলে অটোরিকশা চালক শাহাদাৎ মিয়া (২৪) ও সিলেট জেলার উসমানীনগর থানার তাজপুর এলাকার তছদ্দর মিয়ার ছেলে লায়েছ আহমদ (২৯)

গ্রাম শেরপুরের বাসিন্দা দৈনিক সমকালের জেলা প্রতিনিধি এম নুরুল ইসলাম জানান নিহত ৪ জন একই পরিবারের। তারা আত্মীয় বাড়ী থেকে সকলে সিএনজি যোগে বাড়ী ফিরছিলেন। সড়ক দুর্ঘটনায় তারা সবাই নিহত হয়েছেন।

বিশেষ সুত্র‌ে জানা যায়,নিহতদের মধ্যে অটোরিকশা চালকসহ যে পাঁচজন যাত্রী ছিলো তাদের সবাই নিহত হয়েছে। এর মধ্যে একই পরিবারের ৪ সদস্য রয়েছেন। নিহতদের মধ্যে প্রাইভেট কারের এক যাত্রী নিহত রয়েছেন। মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে পড়েছে ।