ছাত্র ইউনিয়নের জেলা সম্মেলন সম্পন্ন সভাপতি শুভ,সম্পাদক পিনাক

আগস্ট ২০ ২০১৮, ২০:২৬

এমরান খান: বাংলাদেশ ছাত্র ইউনিয়ন মৌলভীবাজার জেলা সংসদের ২৬তম জেলা সম্মেলনের প্রথম পর্ব অনুষ্ঠিত হয়েছে। শিক্ষার বাণিজ্যিকীকরণ বন্ধ, অসাম্প্রদায়িক-বিজ্ঞানভিত্তিক, গণধারার শিক্ষার দাবি নিয়ে সম্মেলনে জেলার বিভিন্ন উপজেলা ও ইউনিটের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন। গত বৃহস্পতিবার সকালে মৌলভীবাজার এম সাইফুর রহমান মিলনায়তন প্রাঙ্গনে সম্মেলনের উদ্বোধন করেন সাবেক ছাত্র নেতা ও সিপিবির সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আবু জাফর আহমদ। পরে শহরে একটি শোভাযাত্রা বের করা হয়।

দুপুরে এম সাইফুর রহমান মিলনায়তনে জেলা সংসদের সভাপতি প্রশান্ত দেবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহিদ হাসান রাজুর সঞ্চালনায় বক্তব্য রাখেন ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সভাপতি জিএম জিলানী শুভ, কেন্দ্রীয় সংসদের সহ সভাপতি মো. রইসুজ্জামান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক রণি পাল, কুলাউড়া উপজেলা সংসদের সভাপতি ফয়জুর রহমান, শ্রীমঙ্গল উপজেলা সংসদের সভাপতি সীমান্ত পাল, মৌলভীবাজার শহর সংসদের সভাপতি পিনাক দেব, মৌলভীবাজার সরকারি কলেজ সংসদের সভাপতি তপন দেবনাথ, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট মৌলভীবাজার সরকারি কলেজের সভাপতি রেহনুমা রুবায়েত ও পতনঊষার আঞ্চলিক কমিটির আহবায়ক জ্যোতিষ মোহান্ত।

সম্মেলনের দ্বিতীয় পর্বে কাউন্সিল অধিবেশনের মাধ্যমে পরবর্তী ১বছরের জন্য ২৩ সদস্য বিশিষ্ট নতুন জেলা কমিটি ঘোষনা করা হয়। নতুন কমিটিতে সভাপতি হিসেবে সুবিনয় রায় শুভ, সাধারন সম্পাদক পদে পিনাক দেব ও সাংগঠনিক সম্পাদক হিসেবে কনক দেবনাথ কে দায়িত্ব দেয়া হয়েছে। এম সাইফুর রহমান অডিটোরিয়ামে কাউন্সিল অধিবেশনে উপস্থিত ছিলেন ছাত্র ইউনিয়ন কেন্দ্রিয় সংসদের সভাপতি জিলানী শুভ,সহ সভাপতি রইসুজ্জামান সহ ৩৯ প্রতিনিধি ও ১১ পর্যবেক্ষক।

  •