• ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি

আল খায়ের ফাউন্ডেশনের কুরবানী গোশত বিতরণ

admin
প্রকাশিত আগস্ট ২৪, ২০১৮

নিজস্ব প্রতিনিধি : লন্ডন ভিত্তিক আর্থ সামাজিক সংগঠন আল খায়ের ফাউন্ডেশন’র অর্থায়নে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার মনোহরপুর আনোয়ারুল উলূম মাদরাসার ব্যবস্তাপনায় ঈদের দ্বিতীয় দিন এলাকার অসহায়-দুঃস্থ পরিবারের মাঝে কুরবানির গোশত পৌঁছিয়ে দিয়ে মানবতার পাশে দাঁড়িয়েছে। মনোহরপুর, দত্তগ্রাম, ইটারঘাট, চারিয়ারঘাট, কালারাচরসহ আশপাশের আরো কিছু গ্রামের চারশতাদিক অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ৯টি গরু কুরবানী করে গোশত বিতরণ করা হয়।
আজ ২৩ আগষ্ট বিকাল ৪টায় ক্বারী আব্দুল মন্নানের সভাপতিত্বে এবং শরীফপুর ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান মো. হারুন মিয়ার উপস্থাপনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জালালাবাদ চাকুরীজীবি অ্যাসোসিয়েশন’র সাধারণ সম্পাদক ও সিলেট সড়ক ও রেলপথ উন্নয়ন পরিষদের সাংগঠনিক সম্পাদক এম কে সোহেল, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই (নিসচা) জেলা কমিটির সভাপতি খিজির মুহাম্মদ জুলফিকার, সার্বিক পরিচালনায় মো. আব্দুস ছালাম, সহযোগীতায় ডা. আব্দুস শাকুর, মো. আয়ুব আলী, মাদরাসার সহকারী মুহতামিম মুহিবুর রহমান। আরো উপস্থিত ছিলেন কাজিরবাজার মাদরাসার সিনিয়র শিক্ষক মাওলানা মুশাররফ করীম, বরুণা মাদরাসার সহকারী মুফতী ও সিনিয়র শিক্ষক মাওলানা নূর উদ্দীন মুহাম্মদ ইয়াহইয়া, মাওলানা আব্দুর রহিম প্রমুখ।
উল্লেখ্য: লন্ডনের বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব সর্বজন শ্রদ্ধেয় আলেমে দ্বীন শাইখ মুফতী আব্দুর রহমান (মনোহরপুরী হুজুর) এর মাধ্যমে বিগত চার বছর ধরে গরীব-দুঃস্থদের মাঝে কুরবানীর গোশত বিতরণের এ ধারাবাহিকতা চলে আসছে। এছাড়াও প্রতিবৎসরের ন্যায় এ বৎসর আল খায়েরের অর্থায়নে বাংলাদেশের বিভিন্ন এলাকায় বিশেষকরে সিলেট, মৌলভীবাজার, সুনামগঞ্জ, হবিগঞ্জ, নেত্রকোনা, বাগেরহাট, ময়মনসিংহসহ বিভিন্ন এলাকায় ৭১টি গরু ২৪টি ছাগল কোরবাণী করা হয়েছে।