কমলগঞ্জের রিপোর্টার্স ইউনিটির ঈদপূণর্মিলনী ও সম্মাননা প্রদান

সেপ্টেম্বর ০৬ ২০১৮, ২০:১২

কমলগঞ্জ প্রতিনিধি : মৌলভীবাজারের কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির (২০১৮-২০২০) নবগঠিত কমিটির পরিচিতি, ঈদপূণর্মিলনী ও সম্মাননা প্রদান অনুষ্ঠান বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় কমলগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত হয়। কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক পিন্টু দেবনাথ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌরসভার মেয়র মো: জুয়েল আহমেদ। গেষ্ট অব অনার হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য ও আব্দুল গফুর চৌধুরী মহিলা কলেজের অধ্যক্ষ মো: হেলাল উদ্দিন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিৎ রায়, বিশিষ্ট সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জ, সাংবাদিক সুব্রত দেবরায় সঞ্জয়। কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির যুগ্ম সম্পাদক নির্মল এস পলাশের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রধান শিক্ষক ও উপজেলা স্কাউট সম্পাদক মো: মোশাহিদ আলী, প্রধান শিক্ষক সালাউদ্দিন আহমদ, প্রধান শিক্ষক সুজিতা সিনহা, চা মজদুর পত্রিকার সম্পাদক সীতা রাম বীন, কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সহসভাপতি অঞ্জন প্রসাদ রায় চৌধুরী, যুগ্ম সম্পাদক মোনায়েম খান, সাংগঠনিক সম্পাদক হিফজুর রহমান তুহিন, কোষাধ্যক্ষ আব্দুল বাছিত খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক হোসেন জুবায়ের, দপ্তর সম্পাদক সুমন আহমদ, সদস্য আহমেদুজ্জামান আলম, দৈনিক আলোকিত সকাল কমলগঞ্জ প্রতিনিধি নাঈম আলী প্রমুখ।

অনুষ্ঠানে কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক কমলগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় মো: মোস্তাফিজুর রহমান ও কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাবেক যুগ্ম সম্পাদক কমলগঞ্জ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ রাজকুমার সোমেন্দ্র সিংহ নির্বাচিত হওয়ার সম্মাননা স্মারক প্রদান করা হয়।
কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক আসহাবুব ইসলাম শাওন এর মাতার অসুস্থতায় দোয়া কামনা করা হয়। এবং আনন্দ টিভির পাবনা জেলা প্রতিনধি সাংবাদিক সুবর্ণা নদী সন্ত্রাসীদের হাতে নিহত হওয়ায় নিন্দা জ্ঞাপন করে এক মিনিট নিরবতা পালন করা হয়।

  •