• ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ১৯শে শাবান, ১৪৪৫ হিজরি

বঙ্গবীর জেনারেল এম.এ.জি ওসমানী’র জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা ও ফ্রি হার্ট ক্যাম্প

admin
প্রকাশিত সেপ্টেম্বর ৭, ২০১৮

এস.এম.সাব্বির: মহান মুক্তিযুদ্ধের কমান্ডার ইন চীফ বঙ্গবীর জেনারেল এম.এ.জি ওসমানীর জন্মশত বার্ষিকী উদযাপনের তিন মাস ব্যাপী কমসূচীর অংশ হিসেবে বঙ্গবীর জন্মশত বার্ষিকী উদযাপন পরিষদ মৌলভীবাজার এর উদ্যোগে ও হার্ট ফাউন্ডেশন মৌলভীবাজার এর সার্বিক ত্বত্তাবধানে মৌলভীবাজার ক্লাব প্রাঙ্গনে হৃদ রোগ বিষয়ক আলোচনা সভা ও ফ্রী হার্ট ক্যাম্প ২০১৮ অনুষ্ঠিত হয় ।

বিএনএসবি এর সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার হার্ট ফাউন্ডেশনের আহ্বায়ক সৈয়দ মোশাহিদ আহমদ চুন্নু এর সভাপতিত্বে এবং বাংলা টিভি সিলেটের ব্যুরো প্রধান আবু তালেব মুরাদ ও এডভোকেট ভূষনজিৎ চৌধুরী এর যৌথ সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও সভাপতি এবং বঙ্গবীর জেনারেল এম.এ.জি ওসমানী জন্মশত বার্ষিকী উদযাপন পরিষদের চেয়ারম্যান, জাতীয় অধ্যাপক ও সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা বিগ্রেডিয়ার(অবঃ) ডা. এ মালিক।

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মৌলভীবাজার এর জেলা প্রশাসক মোঃ তোফায়েল ইসলাম,ন্যাশনাল হার্ট ফাউন্ডেসন সিলেট এর সাধারন সম্পাদক প্রফেসর ডা. আমীনুর রহমান লস্কর,সহযোগী অধ্যাপক ডা. খালেদ মহসিন, প্রফেসর হায়াতুল ইসলাম আখঞ্জি, কর্ণেল (অব:) শাহ আবিদুর রহমান প্রবীন আইনজীবী এডভোকেট মুজিবুর রহমান মুজিব,সাপ্তাহিক জন প্রত্যাশা পত্রিকার সম্পাদক ও মৌলভীবাজার প্রেস ক্লাবের সাবেক সভাপতি ডা. সাদিক আহমদ, সহকারি অধ্যাপক (অব:) ডা. জিল্লুল হক, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সৈয়দ নওশের আলী খোকন, ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেটের কনসালট্যান্ট ডা. ফারজানা তাজিন,কন্সালটেন্ট ডা. আব্দুল্লাহ সানি প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন মৌলভীবাজারের পক্ষ থেকে দৈনিক বাংলার দিন পত্রিকার সম্পাদক বকশি ইকবাল আহমদ ও সিলেটের পক্ষ থেকে বঙ্গবীর জেনারেল এম.এ.জি ওসমানীর জন্মশত বার্ষিকী উদযাপন পরিষদের সদস্য সচিব মোঃ ফয়জুর রহমান।

এসময় মৌলভীবাজার সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ ও মৌলভীবাজার মেডিকেল কলেজ চাই,ওয়াল্ড ওয়াইড হোয়াট’স আপ গ্রুপের নেতৃবৃন্দ প্রধান অথিতিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
উল্লেখ্য,ক্যাম্প চলাকালে প্রায় ১৫০ জনের অধিক হার্টের রোগিকে আগত বিশেষজ্ঞগণ ফ্রি চিকিৎসা প্রদান করেন।