শ্রীমঙ্গলে ছিনতাইকারীদের জনতার ধাওয়া, দুই ছিনতাইকারী আটক

সেপ্টেম্বর ১০ ২০১৮, ১৪:০৪

ঝলক দত্ত : রবিবার (৯ সেপ্টেম্বর)রাত ৮ টা ৪৫ মিনিটের সময় শ্রীমঙ্গল শহরের মৌলভীবাজার রোডস্থ ১নং পুল সংলগ্ন এবি ব্যাংক এর সামনে থেকে ডা: শিউলী দেবের ব্যাগ ছিনতাই করে সিএনজি যোগে পালিয়ে যায়। শ্রীমঙ্গল থানা সূত্রে জানা যায়, খবর পেয়ে শ্রীমঙ্গল থানার পুলিশ স্থানীয় লোকজনের সহযোগিতায় দুই জন ছিনতাইকারী ও ছিনতাইকাজে ব্যবহৃত সিএনজি (মৌলভীবাজার-থ ১২-০৫১৬) অাটক করে।

শ্রীমঙ্গল উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অজয় কুমার দেব জানান, আমার ভাতিজি ডাঃ শিউলী দেব বিসিএস এর ভাইভা পরীক্ষায় জন্য সার্টিফিকেট সত্যায়িত করে বাসায় ফেরার পথে চলন্ত রিক্সা থেকে ব্যাগটি ছিনতাইকারীরা ছিনিয়ে নেয়। ব্যাগটিতে জরুরী কাগজপত্র ও মূল সনদপত্র থাকায় আমার ভাতিজি চিৎকার দিলে পাশে থাকা পাঞ্জেরী ক্লাবের সভাপতি মানিক মিয়া মোটর সাইকেলযোগে ছিনতাইকারীদের সিএনজি ধাওয়া করে শ্রীমঙ্গল থানা পুলিশ ও নিতেস্বর এলাকাবাসির সহযোগীতায় মৌলভীবাজারের নিতেস্বর এলাকা হতে সিএনজি চালকসহ ২ জনকে আটক করা হয়।

ছিনতাইকারীরা হলো সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর থানার তেরগাঁও গ্রামের কাছাই মিয়ার ছেলে সামসুল হক (২৩) এবং সিএনজি চালক মৌলভীবাজার জেলার পশ্চিম ধরকাপন গ্রামের অালমগীর মিয়ার ছেলে শাকিল মিয়া (২৪) অপর একজন পালিয়ে যায়। এ সময় ছিনতাইকৃত ব্যানেটি ব্যাগ, মোবাইল ফোন, নগদ টাকা উদ্ধার করা হয়। আসামীদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা রুজু করা হয়েছে।মৌলভীবাজারের নিতেস্বর এলাকা হতে সিএনজি চালকসহ ২ জনকে আটক করা হয়।

ছিনতাইকারীরা হলো সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর থানার তেরগাঁও গ্রামের কাছাই মিয়ার ছেলে সামসুল হক (২৩) এবং সিএনজি চালক মৌলভীবাজার জেলার পশ্চিম ধরকাপন গ্রামের অালমগীর মিয়ার ছেলে শাকিল মিয়া (২৪) অপর একজন পালিয়ে যায়। এ সময় ছিনতাইকৃত ব্যানেটি ব্যাগ, মোবাইল ফোন, নগদ টাকা উদ্ধার করা হয়। আসামীদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা রুজু করা হয়েছে।

  •