• ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ১৯শে শাবান, ১৪৪৫ হিজরি

বাংলাদেশের প্রথম ইনডোর কাবাডি স্টেডিয়াম ও ডিএসএ কাপ কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন

admin
প্রকাশিত সেপ্টেম্বর ২১, ২০১৮

এস.এম.সাব্বির: মৌলভীবাজার জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শেখ রাসেল ইনডোর স্টেডিয়াম ও ডিএসএ কাপ কাবাডি প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠান ২১সেপ্টেম্বর শুক্রবার বিকেলে এম. সাইফুর রহমান ষ্টেডিয়াম প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।
মৌলভীবাজার এম. সাইফুর রহমান স্টেডিয়াম প্রাঙ্গনে শেখ রাসেল ইনডোর স্টেডিয়াম ও ডিএসএ কাপ কাবাডি প্রতিযোগিতার প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন বাংলাদেশ পুলিশের ডিআইজি (প্রশাসন) ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারন সম্পাদক এবং এশিয়ান কাবাডি ফেডারেশনের ভাইস প্রেসিডেন্ট হাবিবুর রহমান বিপিএম (বার)। জেলা প্রশাসক মোঃ তোফায়েল ইসলাম এর সভাপতিতে ¡ ও জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মিছবাউর রহমান এর পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন সিলেটের অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র, মৌলভীবাজার পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল, জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ,মৌলভীবাজার পৌরসভার মেয়র মো. ফজলুর রহমান, অলিলা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জিল্লুর রহমান,জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি আক্তারুজ্জামান। ডিএসএ কাবাডি টুর্নামেন্টে মৌলভীবাজার জেলার ১৬ টি দল অংশগ্রহণ করছে।

 

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শেখ রাসেল কাবাডি ইনডোর স্টেডিয়াম বাংলাদেশে প্রথম স্টেডিয়াম সেই হিসেবে মৌলভীবাজারবাসী ভাগ্যবান। আপনারা ইতিহাস সৃষ্টি করেছেন। এভাবে মৌলভীবাজারবাসী আরও এগিয়ে যাবে সেই আশা রাখি।

উদ্বোধনী খেলায় গণি টাইগার ২৯-২২ পয়েন্টে বালিকান্দি একাদশকে পরাজিত করেছে।