মৌলভীবাজারে মেডিকেল কলেজের দাবিতে বোরহার উদ্দীন সোসাইটির গণস্বাক্ষর কর্মসূচী

সেপ্টেম্বর ২১ ২০১৮, ০০:৫৭

মৌলভীবাজার প্রতিনিধি :  মৌলভীবাজারে সরকারি মেডিকেল কলেজ প্রতিষ্ঠার দাবিতে মৌলভীবাজার সরকারি মেডিকেল কলেজ চাই ওয়ার্ল্ড ওয়াইড হোয়ার্টসআ্যাপ গ্রুপ ও সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ মৌলভীবাজারের চলমান গণস্বাক্ষর কর্মসূচীর অংশ হিসেবে শেখ বোরহান উদ্দীন (রহঃ) ইসলামি সোসাইটির গণস্বাক্ষর কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সকাল ১০ টায় মৌলভীবাজার সদর উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মৌলভীবাজার সরকারী উচ্চ বিদ্যালয়ে এই কর্মসূচির শুভ সূচনা করেন মৌলভীবাজার সরকারী মেডিকেল কলেজ চাই ওয়ার্ল্ডওয়াইড হোয়ার্টসআ্যাপ গ্রুপ এর প্রধান সমন্বয়ক খালেদ চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের সদস্য সচিব ও বিআইএস প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনাব এম মুহিবুর রহমান মুহিব। প্রোগ্রাম চেয়ারম্যান মিজানুর রহমান রাসেল ও কো-চেয়ারম্যান এম জুনেদ আহমেদ, সমন্বয়ক মাহমুদুর রহমান, রুহেল আহমদ চৌধুরী, আলিম উদ্দিন হালিম, জুয়েল, আব্দুল কাইয়ুম, শেখ কামরুল হাসান, রহমান মামুন, সাইফুল ইসলাম চৌধুরী, মোস্তাকিম আহমদ রাহি ও জেলার সুশীল সমাজের ব্যাক্তিবর্গ।

মৌলভীবাজার সরকারি মেডিকেল কলেজ প্রতিষ্ঠার দাবিতে প্রায় দেড় সহশ্রাধিক শিক্ষার্থীবৃন্দ এই গণস্বাক্ষর কর্মসূচীতে স্বাক্ষর প্রদান করেন এবং অবিলম্বে মৌলভীবাজারে সরকারি মেডিকেল কলেজ প্রতিষ্ঠার দাবি জানান।

 

 

  •