আনন্দ উৎসবে প্রথম বর্ষপূর্তি উদযাপন করল মমরুজপুর মৌজা হোয়াটঅ্যাপ গ্রুপ

ডিসেম্বর ০২ ২০১৮, ০০:৪৮

নিজস্ব প্রতিবেদকঃ: হাটি হাটি পা পা করে এক বৎসরে পদার্পন করল মমরুজপুর মৌজা হোয়াটসঅ্যাপ গ্রুপ। গত ২২ শে নভেম্বর ২০১৮ রোজ বৃহস্পতিবার মমরুজপুর মৌজা হোয়াটসঅ্যাপ গ্রুপের ১ম প্রতিষ্ঠা বার্ষিকি উদযাপন উপলক্ষ্যে জনাব মো: লিপন মিয়া মেম্বারের বাড়িতে বাদ আসর মিলাদ মাহফিল দোয়া ও শিরনী বিতরণ করা হয়।

প্রতিষ্ঠাতা সভাপতি জনাব মো: লিপন মিয়া মেম্বারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো: মিলাদ হোসেন এর সঞ্চালনায় সন্ধ্যা ৭:০০ ঘটিকার সময় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রথমেই পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন মমরুজপুর মৌজা হোয়াটসঅ্যাপ গ্রুপ এর ধর্ম সম্পাদক মাও: জাহেদুর রহমান। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমিউনিটি লিডার ও সাংবাদিক এডমিন মৌলভীবাজার সরকারি মেডিকেল কলেজ চাই ওয়ার্ল্ড ওয়াইড ক্যাম্পেইন হোয়াটসঅ্যাপ গ্রুপ জনাব মকিস মনসুর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মমরুজপুর মৌজা হোয়াটসঅ্যাপ গ্রুপের উপদেষ্টা মো: বাদশা মিয়া, মো: শাহাদাৎ হোসাইন সদস্য সচিব মৌলভীবাজার বিজনেস ফোরাম, রাফাত চৌধুরী সদস্য বিজনেস ফোরাম মৌলভীবাজার, এবং মো: কামাল আহমদ বিশিষ্ট সমাজ সেবক দুলর্ভপুর । আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মমরুজপুর মৌজার বিশিষ্ট ব্যক্তিবর্গ জনাব আব্দুর রউফ, নজির উদ্দিন, আজির উদ্দিন, মো: রফিকুর রহমান, সাহেদ আলী, মো: বখতিয়ার মিয়া, শ্রমিক লিডার মসুদ মিয়া, মমরুজপুর মৌজা হোয়াটসঅ্যাপ গ্রুপের প্রতিষ্ঠাতা সভাপতি জনাব মো: লিপন মিয়া (মেম্বার), শিক্ষা সম্পাদক মো: রোকন আহমদ, সহকারি ধর্ম সম্পাদক পারভেজ রহমান।

প্রথম প্রতিষ্ঠা বার্ষিকি আনন্দ আয়োজনে কেক উপহার দেন উপদেষ্টা আব্দুল খালিক এবং প্রত্যেক সদস্যকে একটি করে মগ উপহার দেন উপদেষ্টা মো: বাদশা মিয়া এবং প্রতিষ্ঠাতা সভাপতিকে ক্রেষ্ট উপহার দেন উপদেষ্টা মো: মুজাহিদুর রহমান।
প্রধান অতিথি উপস্থিত সুধীজনদেরকে নিয়ে আনন্দ উৎসবের কেক কেটে অনুষ্ঠানের প্রথম পর্ব সমাপ্ত করেন এবং দ্বিতীয় পর্বে ছিল উপস্থিত সুধীজন ও সদস্যদের রাতের খাবারের আয়োজন।

  •