জেলা প্রশাসকের সাথে মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের সৌজন্য সাক্ষাৎ

ডিসেম্বর ১৫ ২০১৮, ২৩:২৭

নিজস্ব প্রতিনিধি :  মৌলভীবাজার জেলা প্রশাসক মোঃ তোফায়েল ইসলাম এর সাথে মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের নতুন কমিটির নেতৃবৃন্দরা সৌজন্য সাক্ষাৎ করেন।

১৫ ডিসেম্বর শনিবার সন্ধ্যায় মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময়কালে জেলা সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত  ছিলেন জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও দৈনিক বাংলার দিন পত্রিকার সম্পাদক বকসি ইকবাল আহমদ, সিনিয়র সহসভাপতি ও সাপ্তাহিক দেশপক্ষ পত্রিকার সম্পাদক মওসুফ এ চৌধুরী, সাধারণ সম্পাদক ও দৈনিক ইন্ডিপেনডেন্ট পত্রিকার জেলা প্রতিনিধি নুরুল ইসলাম সেফুল, যুগ্নসাধারণ সম্পাদক শ. ই. সরকার জবলু, সাংগঠনিক সম্পাদক দুরুদ আহমদ, দপ্তর সম্পাদক বেলাল তালুকদার, প্রচার সম্পাদক ও দৈনিক ঢাকা প্রতিদিনের জেলা প্রতিনিধি আবুল হায়দার তরিক, ফোরা‌মের সমাজ কল্যাণ সম্পাদক ও সাপ্তা‌হিক অর্থকাল জেলা প্র‌তি‌নি‌ধি শাহনেওয়াজ চৌধুরী সুমন, দৈনিক এই বাংলার প্রতিনিধি ও সহ দপ্তর সম্পাদক সুলতানুল ইসলাম, ‌, চৌধুরী মোহাম্মদ মেরাজ, আকবর হুসেন, মোয়াজ্জেম হোসেন চৌধুরী, সুধাংশু শেখর হালদার প্রমুখ।

সাক্ষাৎকারে নির্বাচনী পর্যবেক্ষক পাস সম্পর্কে আলোচনা ও জেলার সার্বিক উন্নয়ন সম্পর্কিত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

  •