‘দীপ্ত নিউজ’ সাইটের প্রিন্ট সংস্করণ এর শুভ সূচনা হল মহান বিজয় দিবসে

ডিসেম্বর ১৬ ২০১৮, ১৫:৩৯

শাহনেওয়াজ চৌধুরী সুমন:  সত্য ও ন্যায়ের পক্ষে সব সময় শ্লোগান নিয়ে যাত্রা সূচীত হওয়া জনপ্রিয় অনলাইন নিউজ ‘দীপ্ত নিউজ’ সাইটের প্রিন্ট সংস্করণ এর শুভ সূচনা হল মহান বিজয় দিবসে ।

‘দীপ্ত নিউজ’ এর সৈয়দ মুজতবা আলী সড়কস্থ অস্থায়ী কার্যালয়ে  জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও দৈনিক বাংলার দিন পত্রিকার সম্পাদক বকসি ইকবাল আহমদ ও জেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ও দৈনিক ইন্ডিপেনডেন্ট পত্রিকার জেলা প্রতিনিধি নুরুল ইসলাম সেফুল পত্রিকাটির  ‘মোড়ক উন্মোচন’ করেন । বাংলার দিন পত্রিকার সম্পাদক বকসি ইকবাল আহমদ উনার বক্তব্যে আশা ব্যক্ত করে বলেন ‘সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে ‘দীপ্ত নিউজ’ গুরুত্বপূণ ভুমিকা রাখবে’ । এসময় প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের মধ্যে  জেলা সাংবাদিক ফোরামের দপ্তর সম্পাদক ও ওপেন আই ডটকমের সম্পাদক বেলাল তালুকদার, ফোরামের সমাজকল্যাণ সম্পাদক ও সাপ্তাহিক অর্থকাল জেলা প্রতিনিধি শাহনেওয়াজ চৌধুরী সুমন, সংগটনটির প্রচার সম্পাদক ও দৈনিক ঢাকা প্রতিদিনের জেলা প্রতিনিধি আবুল হায়দার তরিক, সহ প্রচার সম্পাদক জাকির হোসেন, তথ্য সম্পাদক চৌধুরী মোহাম্মদ মেরাজ, আব্দুল বাসিত, পলাশ দেব প্রমুখ। সবাই পত্রিকাটিরি উত্তোরত্তর সাফল্য কামনা করেন ।

 

‘দীপ্ত নিউজ’ সম্পাদক দুরুদ আহমেদ উপস্থিত সাবাইকে পত্রিকাটি প্রদান করেন এবং পত্রিকাটির  ‘মোড়ক উন্মোচনে উপস্থিত থাকায় সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন । এছাড়াও নব প্রকাশিত এ পত্রিকাটি পত্রিকা সম্পাদক দুরুদ আহমেদ জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপার, রাজনৈতিক ব্যাক্তিবগÑসহ সুশীল সমাজের নানা ব্যাক্তিবর্গের হাতে তুলে দেন ।

  •