মৌলভীবাজারে ইনার উইল ডে ও শীত বস্ত্র বিতরণ

জানুয়ারি ১১ ২০১৯, ২০:৩৬

এস ইউ কামরান: বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে মৌলভীবাজারে ইনার উইল ডে পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে বর্নাঢ্য র‌্যালী, কেক কাটা, শীত বস্ত্র বিতরন কর্মসুচি গ্রহন করা হয়। ইনার উইল ক্লাব অব মৌলভীবাজার মিডটাউন ইন্টান্যাশনাল ডিস্ট্রিক-৩২৮ এর উদ্যোগে গত ১০ জানুয়ারী দিনব্যাপী কর্মসুচির অংশ হিসেবে জেলা গার্লস গাইড হাউসে গরীব শীতার্থদের মধ্যে শীত বস্ত্র বিতরণ করা হয় এবং ইনার উইল এর সদস্যবৃন্দ কেক কেটে দিবসটি পালন করেন।

ইনার উইল ক্লাব অব মৌলভীবাজার মিডটাউন ইন্টান্যাশনাল ডিস্ট্রিক-৩২৮ এর সভানেত্রী সৈয়দা খায়রুননেছা ইয়াসমিনের সভাপতিত্বে এবং মাধুরী মজুমদারের পরিচালনায় শীতার্থ মানুষের মধ্যে শীত বস্ত্র বিতরণ করেন নারী নেত্রী ও জেলা গার্লস গাইড এসোসিয়েশন এর সাবেক আঞ্চলিক কমিশনার বেগম নূরজাহান সুয়ারা। বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার পাবলিক লাইব্রেরীর সাধারন সম্পাদক ও দৈনিক ইত্তেফাক পত্রিকার প্রতিনিধি সিনিয়র সাংবাদিক নজরুল ইসলাম মুহিব, জেলা সাংবাদিক ফোরামের দপ্তর সম্পাদক ও সাপ্তাহিক দেশপক্ষের বার্তা সম্পাদক বেলাল তালুকদার।
বিতরন অনুষ্ঠানে ইনার উইলার ক্লাব অব ইন্টান্যাশনাল ডিস্ট্রিক-৩২৮এর সদস্য রোকেয়া মাহবুব চৌধুরী, শাহীনা বেগম, রুহেলা আক্তার, নিলুফা জেসমিন মুক্তি, অপরাজিতা রায়, গোলসান আক্তার চৌধুরী, শাহরিন সুলতানা সুমি, সুজিতা ভট্টাচার্জ, সৈয়দা মাহবুবা রহমান সহ জেলার গন্যমান্য ব্যক্তিগন উপস্থিত।

  •