• ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ১৯শে শাবান, ১৪৪৫ হিজরি

দুর্জয় ক্লাবের পক্ষ থেকে অতিরিক্ত জেলা প্রশাসক আশরাফুর রহমান কে বিদায় সংবর্ধনা

admin
প্রকাশিত জুন ১০, ২০১৯
দুর্জয় ক্লাবের পক্ষ থেকে অতিরিক্ত জেলা প্রশাসক আশরাফুর রহমান কে বিদায় সংবর্ধনা

স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ সরকারের উপসচিব ও মৌলভীবাজার জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আশরাফুর রহমান কে সামাজিক ও ক্রীড়াভিত্তিক সংগঠন দুর্জয় ক্লাব বদলি জনিত বিদায় সংবর্ধণা প্রদান করেছে ।

 ৯ জুন রবিবার মৌলভীবাজারের অভিজাত রেস্ট ইন হোটেল এন্ড রেস্টুরেন্টে সন্ধ্যা ৮ঘটিকায় দুর্জয় ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি চৌধুরী মোহাম্মদ মেরাজের সভাপতিত্বে ও সংগঠনের সদস্য ব্যাংকার নুরুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট লেখক ও গবেষক দুর্জয় ক্লাবের উপদেষ্টা মোঃ আবু তাহের, দুর্জয় ক্লাবের উপদেষ্টা সৈয়দ নওশের আলী খোকন, উপদেষ্টা এ.এইচ.এম সাহাব উদ্দিন আহমেদ, মনসুর নগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাদিকুর রহমান। অনুষ্ঠানে সংবর্ধিত ব্যক্তি মোঃ আশরাফুর রহমান আবেগ প্রবণ হয়ে মৌলভীবাজারের সকল জনমানুষের ভুয়সী প্রশংসা করেন। তাছাড়া দুর্জয় ক্লাবের সম্মাননা অনুষ্ঠানের প্রতি সন্তুষ্ট হয়ে তিনি বলেন, উনি যেখানেই থাকেন না কেন মৌলভীবাজারের মানুষের প্রতি সহানুভূতি ও সহযোগিতা অব্যাহত থাকবে ।

এছাড়াও সংগঠনের সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন আইন বিষয়ক সম্পাদক মোঃকামাল হোসেন চৌধুরী,সদস্য সৈয়দ ইশতিয়াক জাকেরীন,ব্যাংকার আলাওল খান,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃশরীফ, আহমদ  সোহেল আশরাফ,এস এম কিবরিয়া প্রমূখ। তাছড়াও সংগঠনের সাধারণ সম্পাদক তাকবীর হোসাইন,সহ ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আজিজুল হোসেন চৌধুরী, সহ দপ্তর সম্পাদক তফজ্জুর রহমান তুসার, সহ মহিলা বিষয়ক সম্পাদীকা জহুরা নেওয়াজ আন্নী,ইকরাম আহমদ,পূবালী ব্যাংকের এজিএম মোঃইয়াহইয়া সহ সংগঠনের প্রায় অর্ধশতাধিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।