মৌলভীবাজারে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আলোচনা সভা

অক্টোবর ২৬ ২০১৯, ১৮:৫৪

মৌলভীবাজার প্রতিনিধিঃ পুলিশের সঙ্গে কাজ করি মাদক-জঙ্গী-সন্ত্রাসমুক্ত দেশ গড়ি এই প্রতিপাদ্য কে সামনে রেখে মৌলভীবাজার জেলা পুলিশের আয়োজনে উদযাপিত হয়েছে কমিউনিটি পুলিশিং ডে-২০১৯। ২৬ অক্টোবর শনিবার দুপুরে পৌর জনমিলন কেন্দ্রে মৌলভীবাজার জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ (পিপিএম বার) এর সভাপতিত্বে ও পরিমল দেব এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের জাতীয় সংসদ সদস্য নেছার আহমদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিন, মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান, মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ ড. মোঃ ফজলুল আলী, মৌলভীবাজার পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমান, মৌলভীবাজার সদর উপজেলা চেয়ারম্যান কামাল হোসেন, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আজমল হোসেন, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিসবাহুর রহমান প্রমুখ। আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ কমিউনিটি পুলিশিং ডে-২০১৯ উপলক্ষে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করা প্রতিযোগিদের মধ্যে ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারীদের হাতে পুরস্কার তুলে দেন।

এসময় বক্তারা বাংলাদেশের জনগণের প্রশংসা করেন এবং পুলিশের কাজে সহযোগিতা করার জন্য সকলের প্রতি আহ্বান জানান। সাংসদ নেছার আহমদ বলেন সকলের সম্মিলিত প্রচেষ্টায় বাংলাদেশ একদিন উন্নত দেশ হবে, তখন বাংলাদেশে বিভিন্ন দেশ থেকে মানুষ কাজের জন্য আসবে, বাংলাদেশে ক্ষুধা ও দারিদ্র্য থাকবে না।
পুলিশ সুপার ফারুক আহমেদ বলেন কমিউনিটি পুলিশিং সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে মৌলভীবাজারের প্রত্যেকটি হাট-বাজার সিসি ক্যামেরার আওতায় নিয়ে আসা হবে। এজন্য তিনি জেলার সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেন।

  •