• ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

নাসিব’র ৫ দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার সমাপনী ও সনদ বিতরণ সম্পন্ন

admin
প্রকাশিত নভেম্বর ১৬, ২০১৯
নাসিব’র ৫ দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার সমাপনী ও সনদ বিতরণ সম্পন্ন

নিজস্ব প্রতিনিধি: জাতীয় ক্ষুদ্র কুঠির শিল্প সমিতি বাংলাদেশ (নাসিব) ও এস এমই ফাউন্ডেশন এর যৌথ আয়োজনে উদ্যোক্তা উন্নয়ন ও ব্যাংক উপযোগি ব্যবসা পরিকল্পনা প্রণয়ন শীর্ষক ৫ দিনব্যাপি প্রশিক্ষণ কর্মশালার সমাপনী ও সনদ বিতরণ সম্পন্ন হয়েছে। ১৬ নভেম্বর শনিবার ২টায় মহিলা সংস্থা মৌলভীবাজারের শহীদ আইভি রহমান হলে আয়োজিত সমাপনী অনুষ্ঠানে নাসিব মৌলভীবাজার জেলা সভাপতি বকসি ইকবাল আহমদ এর সভাপতিত্বে ও নাসিব মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক শেকুল ইসলাম তালুকদারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো: আজিজুর রহমান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার ফারুক আহমদ(পিপিএম) বার, রুপালী ব্যাংক মৌলভীবাজার শাখার উপ-মহাব্যবস্থাপক মো: ফজলুল হক, পুবালী ব্যাংক সিলেট বিভাগীয় আইন কর্মকর্তা মো: আবু তাহের, উদ্যোক্তা সৃষ্টি ও দক্ষতা উন্নয়ন প্রকল্পের প্রশিক্ষণ সমন্বয়ক মো: নিয়াজ মুর্শেদ, মহিলা সংস্থা মৌলভীবাজারের সভাপতি বেগম রুকেয়া চৌধুরী।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নুরুল ইসলাম শেফুল, নাসিব জেলা কমিটির সাবেক সাধারণ সম্পাদক মোঃ মাহমুদুর রহমান।
অনুষ্টানশেষে ১২ নভেম্বর থেকে ১৬ নভেম্বর পর্যন্ত কর্মশালায় অংশগ্রহণকারী প্রায় ৩০ জন উদ্যোক্তাকে সনদপত্র বিতরণ করা হয় ।