• ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ১৯শে শাবান, ১৪৪৫ হিজরি

মৌলভীবাজারের কমলগঞ্জে সহকারী স্বাস্থ্য পরিদর্শক গোপেন্দ্র শর্মাকে সম্মাননা প্রদান

admin
প্রকাশিত ডিসেম্বর ১০, ২০১৯
মৌলভীবাজারের কমলগঞ্জে সহকারী স্বাস্থ্য পরিদর্শক গোপেন্দ্র শর্মাকে সম্মাননা প্রদান

মিজান শিপুঃ মৌলভীবাজারের কমলগঞ্জে উপজেলা সহকারী স্বাস্থ্য পরিদর্শক গোপেন্দ্র শর্মার অবসর পরবর্তী বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। আজ ১০ ডিসেম্বর মঙ্গলবার দুপুর ১ ঘটিকায় কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে ৫২জন ষ্টাফ এর উপস্থিতিতে স্বাস্থ্য বিভাগের উদ্যোগে এই সম্মাননা প্রদান করা হয়।

কমলগঞ্জ উপজেলার ভারপ্রাপ্ত স্বাস্থ্য কর্মকর্তা ডা. সাজেদুল কবিরের সভাপতিত্বে ও স্বাস্থ্য সহকারী তোফায়েল আহমদ এবং পরিমল রায়ের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা সভায় প্রধান অতিথি ছিলেন ইউনিসেফ সিলেট বিভাগীয় কর্মকর্তা ডা. দেবজ্যোতি দেব। বিশেষ অতিথি ছিলেন ঢাকা স্বাস্থ্য অধিদপ্তরের ম্যালেরিয়া বিভাগের কর্মকর্তা ডা. সুমন বিশ্বাস, কমলগঞ্জের স্বাস্থ্য পরিদর্শক অতুল চন্দ্র দেব।

সম্মাননা প্রদান অনুষ্টানে বক্তাগণ বলেন, সততা ও দক্ষতার সাথে গোপেন শর্মা তার কর্মজীবন অতিবাহিত করেছেন। ব্যক্তি জীবনে তিনি ছিলেন সৎ, সদালাপী ও হাস্যেজ্জল ব্যক্তি। তার কর্মনিষ্টতা তাকে স্বাস্থ্য বিভাগীয় সহকর্মীসহ মানুষের মনে আজীবন বাঁচিয়ে রাখবে।

অন্যান্যেদের মধ্যে বক্তব্য রাখেন এম.টি.পি.আই মো. আশরাফুল আলম, সহস্বাস্থ্য পরিদর্শক দ্বিজেন্দ্র চ্যাটার্জি, আনজুমান আরা রুবি, স্বাস্থ্য সহকারী আহমদ আলী (জুনিয়র), হাফিজ মোস্তাকিম আহমদ, মিজানুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিকে ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করা হয়।