• ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি

মৌলভীবাজারে ৭ দিনব্যাপী এসএমই পণ্য মেলার উদ্বোধন

admin
প্রকাশিত ফেব্রুয়ারি ৭, ২০২০
মৌলভীবাজারে ৭ দিনব্যাপী এসএমই পণ্য মেলার উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি: মৌলভীবাজারে ৭ দিনব্যাপী ক্ষুদ্র ও মাঝারি শিল্প এসএমই পণ্য মেলা- ২০২০এর উদ্বোধন করা হয়েছে। ৭ই ফেব্রুয়ারি শুক্রবার সকালে কাশিনাথ আলাউদ্দিন হাই স্কুল এন্ড কলেজ মাঠে ফিতা কেটে মেলার শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ ।

জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিন এর সভাপতিত্বে ও জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসীম উদ্দিন মাসুদ এর সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আজিজুর রহমান, ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতির জেলা সভাপতি বকশি ইকবাল আহমেদ।

স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মল্লিকা দে।

এছাড়া বক্তব্য রাখেন মৌলভীবাজার বিসিক এর উপ ব্যাবস্থাপক জহুরুল হক, এসএমই ফাউন্ডেশন ঢাকা এর সহকারী মহাব্যবস্থাপক মোহাম্মদ রাকিব উদ্দিন খান। এর আগে সকালে মেলা উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিন এর নেতৃত্বে একটি র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কাশিনাথ আলাউদ্দিন হাই স্কুল এন্ড কলেজ মাঠে এসে শেষ হয়।

ক্ষুদ্র ও মাঝারি শিল্পোদ্যোক্তাদের এসএমই উৎপাদিত পণ্যের প্রচার, প্রসার,বিক্রয় ও বাজার সম্প্রসারণের লক্ষ্যে এ মেলার আয়োজন করেছে এসএমই ফাইন্ডেশন। মেলায় বিভিন্ন পণ্য প্রদর্শনী নিয়ে রয়েছে ৬০টি ষ্টল । মেলা চলবে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত। আগামী ১৩ ফেব্রুয়ারি বৃহস্পতিবার মেলা শেষ হবে।