মৌলভীবাজারে বই প্রকাশনা উৎসব ও শরীরচর্চা সম্মেলন অনুষ্ঠিত

ফেব্রুয়ারি ১৪ ২০২০, ২১:৪২

নিজস্ব প্রতিনিধি :: অমর একুশে গ্রন্থমেলায় প্রকাশিত শরীরচর্চার প্রশিক্ষক ও গবেষক ফিরোজ জামানের বইয়ের প্রকাশনা উৎসব ও শরীরচর্চা সম্মেলন অনুষ্টিত হয়।
শুক্রবার (১৪ ফেব্রয়ারি) মৌলভীবাজারের পৌর জনমিলন কেন্দ্রে সকালে বইটির মোড়ক উন্মোচন করা হয়। ইউসুফ আলীর সভাপতিত্বে ফিতা কেটে উদ্বোধন করেন অমূল্যাদার ব্যায়াম প্রশিক্ষণালয় প্রতিষ্ঠাতা এড. অমূল্য কুমার ঘোষ ।
এসময় উদ্ধোধনী আলোচানা করেন, শিশু রোগ বিশেষজ্ঞ ডাঃ একে জিল্লুল হক মূল কার্যক্রম উপস্থাপনা করেন, শরীরচর্চা প্রশিক্ষক ও গবেষক মোঃ ফিরোজ জামান। বিশেষ অতিথি ছিলেন, মৌলভীবাজার সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর আজিজুর রহমান ও ইম্পেরিয়াল কলেজের অধ্যক্ষ প্রফেসর মামুনুর রশিদ। এছাড়াও উপস্থিত ছিলেন, শরীরচর্চার পুরাতন-নতুন সদস্যরা ও সাংবাদিকগণ,
অতিথির মাধ্যামে বইয়ের মোড়াক উন্মোচন করা হয়ে। বই হলো “তিন খাবারের সমন্বয় সুস্থ থাকার বিষ্ময়” প্রকাশক ইত্যাদি গ্রন্থ প্রকাশ ঢাকা ও অতিথিদের মধ্যে বই বিতরণ করা হয়।
পরে, পুরাতন শরীরচর্চার সদস্যদের নিয়ে মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন, ফয়ছল আহমেদ, মুক্তাদির হোসেন, আব্দুল হান্নান, দেওয়ান রুকন আহমেদ চৌধুরী, আব্দুল বাছিত, আব্দুস সামাদ, জামাল আহমদ, এড. হাবিবুর রহমান প্রমূখ।
অনুষ্ঠান শেষে সকালের নাস্তা ছিল বিনা তেলের আর্দশ খাবার ভেজিটেবল খিচুরি।

  •