বজ্রকণ্ঠে কর্মরত সারাদেশের প্রতিনিধিদের পরিচয়পত্র বাতিল

মার্চ ০১ ২০২০, ২২:৪৬

ওপেন আই ডেক্স :: সময়ের সাহসী অনলাইন পত্রিকা বজ্রকণ্ঠ এর কর্তৃপক্ষের সিদ্ধান্তে, ব্যক্তিগত বিস্তারিত তথ্য হালনাগাদ ও সংরক্ষণের প্রয়োজনে, সারাদেশে কর্মরত বজ্রকণ্ঠ এর সম্মানীত প্রতিনিধিদের পরিচয়পত্র বাতিল করা হয়েছে।

সম্মানীত প্রতিনিধিদের ব্যক্তিগত বিস্তারিত তথ্য হালনাগাদ ও সংরক্ষণ সাপেক্ষে প্রশিক্ষণ ও প্রতিনিধি সম্মেলনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে সনদপত্র ও নতুন পরিচয়পত্র প্রদান করা হবে।

“সারাদেশে কর্মরত বজ্রকণ্ঠের সম্মানীত প্রতিনিধিদের পরিচয়পত্র বাতিল” শীর্ষক এ সিদ্ধান্ত প্রচারের মুহুর্ত থেকে বজ্রকণ্ঠের সকল প্রতিনিধির পরিচয়পত্র বাতিল মর্মে গণ্য হবে। তাই, বাতিলকৃত প্রতিনিধি পরিচয়পত্র সাথে রাখা ও প্রদর্শন থেকে বিরত থাকার জন্য সম্মানীত প্রতিনিধিদেরকে অনুরোধ জানানো হলো।

গম্মানীত প্রতিনিধিদেও ব্যক্তিগত বিস্তারিত তথ্য হালনাগাদ ও সংরক্ষণের প্রয়োজনে (১) পাসপোর্ট সাইজ ছবি (২) জাতীয় পরিচয়পত্রের স্ক্যানকপি (৩) বাংলা ও ইংরেজীতে প্রতিনিধির নাম, ফেসবুক আইডি, টুইটার আইডি, হোয়াটসঅ্যাপ নম্বর ও ইমো নম্বর (যদি থাকে) উল্লেখসহ বিস্তারিত জীবন বৃত্তান্ত এর সফ্ট কপি বজ্রকণ্ঠের ই-মেইল ঠিকানায় এবং হার্ড কপি বজ্রকণ্ঠের অফিসের ঠিকানায় ডাকযোগে অথবা কুরিয়ার সার্ভিসযোগে ৩১ মার্চ ২০২০ইং তারিখের মধ্যে পৌছাতে হবে।

সারাদেশে কর্মরত বজ্রকণ্ঠের সম্মানীত সকল প্রতিনিধিকে আগামী ৩০ জুন ২০২০ইং তারিখের মধ্যে অনুষ্ঠিতব্য ‘প্রশিক্ষণ ও প্রতিনিধি সম্মেলনে’ অংশগ্রহণ করতে হবে। প্রশিক্ষণ ও প্রতিনিধি সম্মেলনে আনুষ্ঠানিকভাবে সনদপত্র ও নতুন পরিচয়পত্র প্রদান করা হবে।

প্রশিক্ষণ ও প্রতিনিধি সম্মেলনে অংশগ্রহণ নিশ্চিত করার জন্য প্রত্যেক সম্মানীত প্রতিনিধিকে ৩০ এপ্রিল ২০২০ইং তারিখের মধ্যে প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী সম্পাদকের বিকাশ (পারসোনাল) ০১৩১৩-৬২০১৫৯ নম্বরে ১০০০/- (একহাজার) টাকা ফি প্রদানপূর্বক রেজিষ্ট্রেশন করতে হবে।

প্রশিক্ষণ ও প্রতিনিধি সম্মেলনে অংশগ্রহণের জন্য যাতায়াত, থাকা, খাওয়া ইত্যাদি সকল ব্যয় প্রতিনিধি নিজেই বহন করতে হবে। সম্মানীত প্রতিনিধিদের যাতায়াত, থাকা, খাওয়া ইত্যাদির ব্যাপারে বজ্রকণ্ঠ কোনপ্রকার সহযোগীতা করার সম্ভাবনা নেই।

সম্মানীত প্রতিনিধিদের বিস্তারিত জীবনবৃত্তান্ত প্রাপ্তিস্বীকার, রেজিষ্ট্রেশন ফি প্রাপ্তিস্বীকার, প্রশিক্ষণ ও প্রতিনিধি সম্মেলনের চুড়ান্ত তারিখ ইত্যাদি বজ্রকণ্ঠে ‘তথ্য বিবরণী’ প্রচারের মাধ্যমে সবাইকে অবগত করা হবে। প্রশিক্ষণ ও প্রতিনিধি সম্মেলন সংক্রান্ত ‘তথ্য বিবরণী’ প্রতি সপ্তাহে বজ্রকণ্ঠে প্রচারের মাধ্যমে সবাইকে অবগত করা হবে বিধায় সারাদেশে কর্মরত প্রতিনিধিদেরকে বজ্রকণ্ঠ নিয়মিত ভিজিট করার অনুরোধ জানানো হলো।

এছাড়াও, বিস্তারিত জানার প্রয়োজনে প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী সম্পাদক সৈয়দ আক্তারুজ্জামান মিজান ০১৭৮১-৫২৯০০৩ অথবা প্রধান সম্পাদক শ. ই. সরকার জবলু ০১৭১৮-৬০৪৬০০ অথবা সম্পাদক ও প্রকাশক ছালেহ আহমদ সেলিম ০১৭৪৩-৯২০৬০০ এর সাথে যোগাযোগ করা যাবে।

  •