• ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ১৯শে শাবান, ১৪৪৫ হিজরি

রাজনগরে সংঘর্ষের সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক

admin
প্রকাশিত মার্চ ৩১, ২০২০
রাজনগরে সংঘর্ষের সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক

নিজস্ব প্রতিনিধি: মৌলভীবাজারের রাজনগর উপজেলার উত্তরভাগ ইউনিয়নের গালিমপুর গ্রামে মসজিদের ইমামের বেতন নিয়ে কথাকাটাকাটির জের ধরে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষের সংবাদ সংগ্রহ করতে গেলে দুঃস্কৃতিকারীরা বিজয় টিভি’র মৌলভীবাজার জেলা প্রতিনিধি জাফর খাঁন সহ তার পরিবারের অন্যান্য সদস্যদের উপর হামলা করে রক্তাত্ব জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়, গালিমপুর গ্রামের জুনাইদ আহমদ গত কয়েকমাস ধরে মসজিদের ইমামের বেতন পরিশোধ না করার কারনে সোমবার (৩০ মার্চ) জোহরের নামাজের পর মসজিদের সভাপতি, জুনাইদ আহমদকে ইমামের বেতন পরিশোধ করার কথা বলেন। এ নিয়ে সভাপতির সাথে জুনাইদ আহমদের কথাকাটাকাটির এক পর্যায়ে সভাপতিকে শারিরিক লাঞ্জিত করে জুনাইদ আহমদ পক্ষের লোকজন। এদিকে এ খবরটি সভাপতি পক্ষের লোকজনের কাছে পৌছালে বিকাল ৪ টায় উভয়পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ শুরু হয়।

সংঘর্ষের খবর পেয়ে বিজয় টিভি’র জেলা প্রতিনিধি জাফর খাঁন সংবাদ সংগ্রহের জন্য সরেজমিন গিয়ে ভিডিও ধারন শুরু করলে একই গ্রামের নুনু মিয়া, লিলু মিয়া, কামরুল, লুলু, সহ জুনাইদ আহমদ সাংবাদিকের উপর অতর্কিত হামলা শুরু করে। এ সময় সাংবাদিক জাফর খাঁনকে বাঁচাতে তার পিতা কেরামত খাঁন ও ছোট ভাই রাশেদ খাঁন এগিয়ে এলে তাদের উপর ও হামলা করে জুনাইদ আহমদ পক্ষের লোকজন। ঘটনাস্থল থেকে প্রত্যক্ষদর্শীরা সাংবাদিক জাফর খাঁন সহ তার ভাই ও পিতাকে উদ্ধার করে বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এ ব্যাপারে সোমবার রাতে রাজনগর থানায় সাংবাদিক জাফর খাঁন বাদী হয়ে ৫ জনকে আসামী করে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।