• ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

গোরারাই ট্রাস্ট ইউ কে এর উদ্যোগে শতাধিক পরিবারে ত্রান বিতরণ

admin
প্রকাশিত এপ্রিল ১৮, ২০২০
গোরারাই ট্রাস্ট ইউ কে এর উদ্যোগে শতাধিক পরিবারে ত্রান বিতরণ

 নিজস্ব প্রতিনিধিঃ মৌলভীবাজার সদর উপজেলার গোরারাই ফয়জুননেছা হাফিজিয়া মাদ্রাসা মাঠে ১৭ই এপ্রিল (শুক্রবার) সকালে প্রায় শতাধিক পরিবারের মধ্যে চান,ডাল,সোয়াবিন,পিয়াজ,ছোলা,আলু,সাবান সহ ত্রান সামগ্রী বিতরন করা হয়। ইংল্যান্ড প্রবাসীদের সংঘটন গোরারাই ট্রাষ্টের ইউ কে পক্ষ থেকে এই ত্রাণ সামগ্রী বিতরন করা হয়।

মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে গরীব অসহায় এবং নিম্ন মধ্যবিত্ত লোকদের মধ্যে এ সহায়তা প্রদান করা হয়। এ সময় বক্তব্য রাখেন সিলেট মহানগর আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর এডভোকেট মোহাম্মদ সাইফুর রহমান, গোরারাই ওয়াহিদ সিদ্দেক উচ্চ বিদ্যালয়ের সভাপতি আবু মিয়া চৌধুরী,গোরারাই জামে মসজিদের মোতাওয়াল্লি শাহ মোহাম্মদ আলী,গোরারাই ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাধারন সম্পাদক আমিরুল ইসলাম সাহেদ।

এ ছাড়া উপস্থিত ছিলেন মোঃ শাহজাহান,সৈয়দ লিয়াকত আলী,খালিছুর রহমান, হাজী আব্দুল হাই,আবুল হোসেন চৌধুরী,আওয়াল চৌধুরী,আবুল কালাম চৌধুরী,হাজী জসিম উদ্দিন,খালেদুর রহমান, মধু মিয়া, আব্দুল মুহিদ,জুনেদ আহমদ,হাফিজ আব্দুস শহিদ, আংগুর চৌধুরী,শিহাব চৌধুরী,শিপন মিয়া। বাংলাদেশ ও বিশ্ব সকলে মানুষের শান্তি কামনায় মোনাজাত করা হয়,মোনাজাত পরিচালনা করেন হাফিজ সিদ্দিক আহমদ।।