করোনা ভাইরাসের কারণে বেকার নিম্ন আয়ের মানুষের সাহায্যে যুক্তরাজ্য প্রবাসী আব্দুল মতিনের চেক হস্তান্তর

এপ্রিল ২৭ ২০২০, ২১:১২

নিজস্ব প্রতিনিধি: বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাসের কারণে মৌলভীবাজার সদর উপজেলা চেয়ারম্যান মোঃ কামাল হোসেন সদর উপজেলায় ১২টি ইউনিয়ন ও ১ টি পৌরসভায় মধ্যবিত্ত ও নিম্নবিত্তদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ, চিকিৎসা সেবা এবং পবিত্র রমজান মাসে ইফতার সামগ্রি উপহার হিসেবে পৌছিয়ে দিচ্ছেন।
এই বিশাল মহতি উদ্যোগকে আরো গতিশীল করার লক্ষে যুক্তরাজ্য প্রবাসী আওয়ামী লীগ নেতা মোঃ আব্দুল মতিন এর পক্ষ থেকে উনার ভাগ্না আজাদুর রহমান ২৬ এপ্রিল রবিবার মৌলভীবাজার সদর উপজেলার চেয়ারম্যান মোঃ কামাল হোসেনের কাছে ৫০ হাজার টাকার চেক প্রদান করে তহবিলে সহায়তার হাত বাড়িয়ে দেন। এ সময় উপস্থিত ছিলেন ৬ নং একাটুনা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আবু সুফিয়ান, মৌলভীবাজার সদর এর সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা অমলেন্দু কুমার দাশ, কামালপুর ইউনিয়নের ত্রান সমন্বয়কারী ও যুবলীগ নেতা জনাব আব্দুর রহমান। এই বিশাল কর্ম যজ্ঞের ফলে মৌলভীবাজার সদর উপজেলার হাজার হাজার লোক এই দুর্দিনে উপকৃত হচ্ছে।
উল্লেখ্য যে প্রবাসী আব্দুল মতিন সদর উপজেলার কামালপুর ইউনিয়নের দক্ষিণ বারন্তি গ্রামের মুন্সিবাড়ির বাসিন্দা। তিনি যুক্তরাজ্যে আওয়ামী লীগ ক্যমডেন শাখার প্রতিষ্টাতা সভাপতি ও যুক্ত রাজ্যে যুবলীগ ওয়েস্ট লন্ডন শাখার সাবেক সহ সভাপতি। তাহার এই অনুদান প্রদানে উপজেলা চেয়ারম্যান সহ সুশীল সমাজের নেতৃবৃন্দ ধন্যবাদ জানান।

 

  •