• ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি

সঠিক তথ্য যাচাই করে সমালোচনা করুন- নেছার আহমদ এম পি

admin
প্রকাশিত এপ্রিল ২৯, ২০২০
সঠিক তথ্য যাচাই করে সমালোচনা করুন- নেছার আহমদ এম পি
কাইয়ুম সুলতানঃ কাজ করলে ভূল হবেই, মাঠে যারা কাজ করেন তাদের ২/১ টা ভূল হতে পারে। যারা সমালোচনা  করেন চিন্তা ভাবনা করে তা করা দরকার। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন তথ্য প্রকাশ করা হয় যাতে অনেক ভূল ত্রুটি  থাকে । সঠিক তথ্য যাচাই করে প্রকৃত ঘটনাটি প্রকাশ করতে সাংবাদিকদসহ সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য জনাব নেছার আহমদ।
২৬ এপ্রিল (রবিবার) দুপুরে উপজেলা চেয়ারম্যান মোঃ কামাল হোসেনের উদ্যোগে ইফতারি বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকসহ ফেইসবুক ব্যবহারকারীদের উদ্দেশ্যে তিনি এ কথা গুলো বলেন।
এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শরিফুল ইসলাম, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান হাসান আহমেদ জাবেদ,  মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন, দৈনিক বাংলার দিন সম্পাদক ও প্রেসক্লাবের সাবেক সভাপতি বকসি ইকবাল আহমদ, প্রেসক্লাবের সহ-সভাপতি নুরুল ইসলাম শেফুল, একাটুনা ইউপি চেয়ারম্যান আবু সুফিয়ান, কনকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউর রহমান রেজা, মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সালেহ এলাহি কুটি, এডভোকেট গৌছ উদ্দিন নিক্সন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম, প্রেসক্লাবের কার্যপরিষদের সদস্য মামুনুর রশিদ মহসিন প্রমুখ।
তিনি আরো জানান, করোনা মোকাবেলায় সরকার বিভিন্ন ধরণের কর্মসূচি গ্রহণ করেছে। অসহায় ও হতদরিদ্র মানুষকে জেলা, উপজেলা ও ইউনিয়ন পরিষদের মাধ্যমে খাদ্য সামগ্রি দেওয়া হচ্ছে। অনেকেই ৩/৪ বার ত্রাণ পাওয়ার পরও ত্রাণ পায়নি বলে অভিযোগ করছেন। এ বিষয়ে ফেইসবুকে অনেকেই সমালোচনা করছেন। তাই  এ ব্যাপারে সকলকে সচেতন থাকার অনুরোধ জানান।