সতর্কতা মেনে দোকান খোলা রাখার আহবান মৌলভীবাজার ব্যবসায়ী সমিতি ও দোকান মালিক সমিতির

মে ০৯ ২০২০, ২০:৩৮

নিজস্ব প্রতিবেদকঃ সরকারের সিদ্ধান্ত অনুযায়ী আগামী ১০ মে থেকে সীমিত পরিসরেই দোকানপাট ও শপিং মল খোলা হবে বলে জানিয়েছেন মৌলভীবাজার ব্যবসায়ী সমিতি ও দোকান মালিক সমিতি। শুক্রবার (৮ মে) বিকেলে যৌথ সভায় ব্যবসায়ী সমিতি মৌলভীবাজারের ভারপ্রাপ্ত সভাপতি আনছার আহমেদ লেচুর সভাপতিত্বে এ সিদ্ধান্ত নেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন দোকান মালিক সমিতির আহবায়ক বকসি ইকবাল আহমেদ, যুগ্ম আহবায়ক ছামছুদ্দীন ছানু, ব্যবসায়ী সমিতির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাইফুর রহমান বাবুল , খুচরা ব্যবসায়ী সমিতির সেক্রেটারি আবু মোঃ আব্বাস উদ্দিন(বাচ্চু), মো মাহবুবুর রহমান, মোঃ সাজিদ মিয়া, এডভোকেট শেকুল ইসলাম, এম এ কাইয়ুম সুলতান প্রমুখ।

উল্লেখ্য, জনগণের চলাচলের নিষেধাজ্ঞা শিথিল করে রমজান ও ঈদুল ফিতরকে সামনে রেখে সীমিত
পরিসরে দোকানপাট, শপিং মল আগামী ১০ মে থেকে চালু রাখার নির্দেশনা দেওয়া হয়েছে। সোমবার (৪ মে) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়, বাণিজ্য মন্ত্রণালয় ও পুলিশ প্রশাসনকে এই নির্দেশনা বাস্তবায়নে আদেশ জারি করা হয়। নির্দেশনায় স্বাস্থ্যবিধি মেনে দোকানপাট ও শপিং মল খোলা রাখার নির্দেশ দেওয়া হয়।
তাছাড়া সভায় ব্যবসায়ীদেরকে সতর্কতার সাথে দোকানের ফ্রিজ,এসি ও অন্যান্য ইলেট্রিক যন্ত্রপাতি চেক করে ব্যবসা নিজ নিজ দায়িত্বে পরিচালনা করার জন্য অনুরোধ জানানো হয় ।

  •