রাজনগরে করোনা দূর্যোগগ্রস্ত মানুষকে ড. মৌলা ফাউন্ডেশনের খাদ্যসামগ্রী উপহার প্রদান

মে ১৬ ২০২০, ০৩:১৪

নিজস্ব প্রতিনিধি: মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলায় ড. মৌলা ফাউন্ডেশন, আব্দুল মুমিত, আব্দুল মুকিত, মোঃ মাছুম ও পরিবারের পক্ষ থেকে সাপ্তাহিক সুরমার ঢেউ পত্রিকার সার্বিক পরিচালনায় ও তাকরীম ফাউন্ডেশন মৌলভীবাজার এর সহায়তায় পবিত্র মাহে রমযান উপলক্ষ্যে করোনা দূর্যোগগ্রস্ত বাহাদুরগঞ্জ, লংগুরপাড়, বড়গাঁও ও সুরুপুরা গ্রামবাসীর মাঝে খাদ্যসামগ্রী উপহার প্রদান করা হয়েছে ১৫ মে শুক্রবার বাদ জুমআ।

রাজনগর ইন্টান্যাশনাল বিজনেস গ্রুপ ইউকে, এমবিএম বিজনেস গ্রুপ বিডি ও ড. মৌলা ফাউন্ডেশনের চেয়ারম্যান, মৌলভীবাজার জেলা জনসেবা সংস্থা মিডল্যান্ডস-ইউকে এর প্রেসিডেন্ট, ইউকেবিসিসিআই ডাইরেক্টর ও রিজিওনাল কনভেনার ইউকে এবং সাপ্তাহিক সুরমার ঢেউ পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক ড. এম জি মৌলা মিয়া (সিআইপি) নিজ গ্রাম মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলাধীন পাঁচগাঁও ইউনিয়নস্থিত বাহাদুরগঞ্জের জামে মসজিদ প্রাঙ্গনে ও তার বাসভবন ‘শান্তি নিকেতনে’ এ খাদ্যসামগ্রী উপহার প্রদান করা হয়। এর আগে বাহাদুরগঞ্জ জামে মসজিদ প্রাঙ্গনে সমবেত লোকজনের অংশগ্রহণে মসজিদের ইমাম মাওলানা সেলিম আহমদের পরিচালনায় মহামারী করোনা দূর্যোগ থেকে উত্তরণের জন্য মহান আল্লাহর সাহায্য কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। এরপর ব্রিটেনে অবস্থানরত ড. এম জি মৌলা মিয়া, সিআইপি ভিডিও কল এর মাধ্যমে খাদ্যসামগ্রী উপহার প্রদানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
খাদ্যসামগ্রী উপহার প্রদানকালে হাত ধোয়া, এন্টিভাইরাস স্প্রে প্রয়োগ, সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ ও শৃংখলা রক্ষার দায়িত্ব পালণ করেন তাকরীম ফাউন্ডেশন মৌলভীবাজার এর টিম লিডার সাইফুল জুনেদের নেতৃত্বে স্বেচ্ছাসেবক দল। বিতরণ সহযোগীতায় ছিলেন মোঃ নেছার আহমেদ, স্থানীয় স্বেচ্ছাসেবক আইয়ুব আলী ও দেশে বসবাসরত ড. এমজি মৌলা মিয়ার চাচা ফারুকুর রহমান (নুনু), চাচাতো ভাই মুজিবুর রহমানসহ স্বজনরা। এসময় জেলার বিভিন্ন অনলাইন, প্রিন্ট ও ইলেকট্রনিক গণমাধ্যমের প্রতিনিধি, সংবাদ বায়ান্ন ডটকমের সম্পাদক ও প্রকাশক মোয়াজ্জেম চৌধুরী, চ্যানেল এস এর ক্যামেরা পারসন অনাদি দাশ, এমসিএস এর ‘আমাদের মৌলভীবাজার’ অনুষ্ঠানের ক্যামেরা পারসন রিপন আহমদ প্রমুখসহ স্থানীয় বিভিন্ন ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ড. মৌলা ফাউন্ডেশনের ন্যায় মৌলভীবাজার জেলা জনসেবা সংস্থা মিডল্যান্ডস-ইউকে এর পক্ষ থেকে মৌলভীবাজার জেলার অসহায় মানুষকে বিভিন্ন সহায়তা প্রদান করে আসছে। সর্বশেষ, মৌলভীবাজারের বিগত বন্যা পরবর্তীতে সংস্থার পক্ষ থেকে পরিবহন ব্যয়সহ ঢেউটিন প্রদান করা হয়েছে। এ ধারাবাহিকতায় সংস্থাটির পক্ষ থেকে মৌলভীবাজার জেলার করোনা দূর্যোগগ্রস্ত মানুষকে সহায়তা প্রদানের সিদ্ধান্ত নেয়া হয়েছে। অচীরেই মৌলভীবাজার জেলার করোনা দূর্যোগগ্রস্ত মানুষকে সহায়তা প্রদান করা হবে বলে মৌলভীবাজার জেলা জনসেবা সংস্থা, মিডল্যান্ড-ইউকে এর পক্ষ থেকে জানানো হয়েছে।

  •