মৌলভীবাজারে ব্যবসায়ীদের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট বিতরণ

মে ১৯ ২০২০, ২২:১৪

নিজস্ব প্রতিবেদকঃ শপিংমলের প্রবেশপথে হাত ধোঁয়ার ব্যবস্থা, স্যানিটাইজার ও মাক্সের ব্যবহার নিশ্চিত করা, সামাজিক দুরত্ব বজায় ও সতর্কতা মেনে ব্যবসা প্রতিষ্ঠান, দোকানপাট ও শপিং মল খোলা রাখার জন্য সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে যৌথভাবে লিফলেট বিতরণ করেছে ব্যবসায়ী সমিতি মৌলভীবাজার, মৌলভীবাজার দোকান মালিক সমিতি ও পশ্চিমবাজার খুচরা ব্যবসায়ী সমিতি।

মঙ্গলবার (১৯ মে) দুপুরে শহরের পশ্চিম বাজার, সাইফুর রহমান রোড ও চৌমুহনা এলাকায় প্রায় ৩ শতাধিক দোকানে লিফলেট বিতরণ করা হয়। সরকারের পক্ষ থেকে রমজান ও ঈদুল ফিতরকে সামনে রেখে স্বাস্থ্য বিধি মেনে সীমিত পরিসরে দোকানপাট, শপিং মল খোলার রাখার নির্দেশনা মানতে ব্যবসায়ীদের প্রতি অনুরোধ জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন ব্যবসায়ী সমিতি মৌলভীবাজারের ভারপ্রাপ্ত সভাপতি আনছার আহমেদ লেচু, মৌলভীবাজার দোকান মালিক সমিতির আহবায়ক বকসি ইকবাল আহমেদ, খুচরা ব্যবসায়ী সমিতির সেক্রেটারি আবু মোঃ আব্বাস উদ্দিন(বাচ্চু), মৌলভীবাজার দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক সৈয়দ হেলাল আহমদ, জাকির হোসেন, মেরাজ আলী, মুক্তাদির হোসাইন, এম এ কাইয়ুম সুলতান, চৌধুরী মোঃ মেরাজ, সুলতানুল ইসলাম সহ অন্যান্য ব্যবসায়ী নেতৃবৃন্দ।

 

  •