বড়লেখায় পাকশাইল তারুণ্য সমাজকল‍্যাণ সংস্থার ইফতার বিতরণ

মে ২২ ২০২০, ০৫:২৬

মস্তফা উদ্দিন: বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারণে থমকে গেছে কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের মানুষের জীবন চলার পথ। অন্যদিকে মহা তাৎপর্যপূর্ণ মাস মাহে রমজান। সামনেই আসছে পবিত্র ঈদুল ফিতর। কর্মহীন ও নিম্ন আয়ের অনেক মানুষ মানবেতর জীবন কাটাচ্ছে। এমন পরিস্থিতিতে এলাকার অসহায় গরীব দুঃখী মানুষের কষ্ট লাগবে এগিয়ে এসেছে মৌলভীবাজারের বড়লেখা উপজেলার বর্নী ইউনিয়নের পাকশাইল গ্রামের সামাজিক সংগঠন পাকশাইল তারুণ্য সমাজকল‍্যাণ সংস্থা।

সংংগঠনটির উদ্যোগে রমজান উপলক্ষে মাস ব্যাপি ইফতার বিতরণের পাশাপাশি দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার শাড়ি, লুঙ্গি ও শিশুদের কাপড় বিতরণ করা হয়েছে।

কুয়েত প্রবাসী এবাদুর রহমানের অর্থায়নে এগুলো বিতরণ করা হয়। এপর্যন্ত পাকশাইল গ্রামের মধ্যবিত্ত, অসহায় ৬০০ রোজাদারের মাঝে “তারুণ্যের উপহারস্বরূপ” ইফতার বিতরণ করা হয়েছে । এরই ধারাহিকতায় ২৬ রমজান মনাদী জামে মসজিদ প্রাঙ্গণে ইফতার বিতরণ করে সংগঠেনর সদস্যরা।

এসময় বর্নী ইউনিয়নের চেয়ারম্যান এনাম উদ্দিন, ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জুবায়ের আহমদ, সংগঠনের উপদেষ্টা সাইবুর রহমান, রেহান আহমদ, রাসেল আহমদ, সংগটনের সিনিয়র সভাপতি মারুফ আহমদ, সভাপতি রাহেল আহমদ, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন,সদস্য আবু উবায়দা,আবু সাইদ,রেদওয়ান হোসেন,জয়নাল হোসেন, তায়েফ কামরুল,মুন্না আহমদ, মাহফুজ,মাসুদ,তানবির আহমদ উপস্থিত ছিলেন।

এর আগে গত (১০ মে রবিবার) সংগঠনটির উদ্যোগে ও কুয়েত প্রবাসী রেহান আহমদের অর্থায়নে গ্রামের দরিদ্র পরিবারের মাঝে ঈদের উপহারস্বরূপ শাড়ি, লুঙ্গী ইত্যাদি বিতরণ করা হয়।

  •