• ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ১৯শে শাবান, ১৪৪৫ হিজরি

উপসর্গ বিহীন বড়লেখায় আরও একজনের করোনা শনাক্ত

admin
প্রকাশিত মে ২৪, ২০২০

এ্ম ইউ আহমেদ সুমন : মৌলভীবাজারের    বড়লেখায় নতুন করে আরও এক জনের করোনা শনাক্ত হয়েছে।২৩ মে    (শনিবার)  ঢাকার ন্যাশনাল ল্যাবের পরীক্ষায় ওই ব্যক্তির করোনা পজিটিভ রিপোর্ট আসে। আক্রান্ত ব্যক্তি একজন পুরুষ, (বয়স ৩০)। তার বাড়ি বড়লেখা উপজেলার দাসের বাজার ইউনিয়নের বৃহত্তর লঘাটি গ্রামে। তিনি পূবালী ব্যাংক বড়লেখা শাখার একজন কর্মচারী।

বড়লেখা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. রত্নদ্বীপ বিশ্বাস শনিবার (২৩ মে) সন্ধ্যায় এসব তথ্য নিশ্চিত করেছেন ।

হাসপাতাল সূত্রে জানা গেছে, গত বুধবার (২০ মে) বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স করোনা সন্দেহে ২২ জনের নমুনা সংগ্রহ করে ঢাকার ন্যাশনাল  ল্যাবে প্রেরণ করে। আজ  শনিবার  বড়লেখা  উপজেলার  দাসের  বাজার ইউনিয়নের বৃহত্তর  লঘাটি গ্রামের এক ব্যক্তির  করোনা পজিটিভ রিপোর্ট আসে।  আক্রান্ত ব্যক্তির শরীরে কোন লক্ষণ বা উপসর্গ দেখা দেয় নি। তাকে হোম আইসোলেশনে থাকার নির্দেশনা দেওয়া হয়েছে । এ নিয়ে বড়লেখায় মোট আক্রান্তের সংখ্যা ৮ জন।

বড়লেখা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা  ডা. রত্নদ্বীপ বিশ্বাস  শনিবার  সন্ধ্যা  ৭.৩০  মিনিটের সময় এসব  তথ্য নিশ্চিত করে বলেন- আজ শনিবার দাসের বাজার ইউনিয়নের বৃহত্তর লঘাটি গ্রামের এক ব্যক্তির করোনা পজিটিভ রিপোর্ট এসেছে।তবে আক্রান্ত ব্যক্তির  শরীরে উপসর্গ নেই। তাকে হোম আইসোলেশনে রাখা হয়েছে। আক্রান্ত ব্যক্তির বাড়ি লকডাউন করা হয়েছে।এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ৮। এদের মধ্যে থেকে হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১ জন। বাকিরা হোম আইসোলেশনে রয়েছেন ।’