• ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ১৯শে শাবান, ১৪৪৫ হিজরি

কামালপুর ইউনিয়নবাসী সহ সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী আওয়ামী লীগ নেতা আব্দুল মতিন

admin
প্রকাশিত মে ২৪, ২০২০
কামালপুর ইউনিয়নবাসী সহ সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী আওয়ামী লীগ নেতা আব্দুল মতিন

ওপেন আই ডেক্স:  পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সদর উপজেলার কামালপুর ইউনিয়ন বাসী সহ দেশ-বিদেশের সকল মুসলিম উম্মাহ ও সর্বস্তরের জনতাকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য  আওয়ামীলীগ ক্যমডেন শাখার প্রতিষ্টাতা সভাপতি ও যুক্ত রাজ্যে যুবলীগ ওয়েস্ট লন্ডন শাখার সাবেক সহ সভাপতি। বিশিষ্ট আওয়ামী লীগ নেতা আব্দুল মতিন।

২৩ মে শনিবার মেইলযোগে  এক শুভেচ্ছা বার্তা দেন।   শুভেচ্ছা বার্তায় তিনি বলেন দেশে বিদেশ বসবারত মুসলমানরা  দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর  আল্লাহর পক্ষ হতে এক অপার নেয়ামত হল পবিত্র ঈদুল ফিতর । এটা আল্লাহর পক্ষ হতে বিশেষ করে রোজাদারদের জন্য উপহার স্বরুপ। তাই এই আনন্দের দিনে আমার জন্মভূমি কামালপুর ইউনিয়ন বাসী সহ  সকলকে আমার ঈদের শুভেচ্ছা ও আন্তরিক  মোবারক বাদ।  আল্লাহ রাববুল আলামিন এ দিবসে তাঁর বান্দাদেরকে নিয়ামাত ও অনুগ্রহ দ্বারা বার বার ধন্য করেন ও বার বার তাঁর ইহসানের প্রতি  দৃষ্টি দান করেন। যেমন রমাদ্বানে পানাহার নিষিদ্ধ করার পর আবার পানাহারের আদেশ প্রদান করেন।  মুসলিম উম্মার প্রত্যেক সদস্যের আবেগ, অনুভূতি, ভালবাসা, মমতা ঈদের এ পবিত্র ও অনাবিল আনন্দ উৎসবে একাকার হয়ে যায়।  আমরা কি কখনো ভাবি সে-সব ভাই-বোনদের কথা যারা  দারিদ্রের কষাঘাতে জর্জরিত। নতুন পোষাক কেনা দূরে থাক, পুরানো কোন ভাল পোষাকই তাদের নেই। বরং প্রতিদিনের অন্নের প্রয়োজনীয় যোগানও তাদের নেই। আমরা যারা স্বচছল তারা কি সামান্যতম হাসিও এদের মুখে ফোটাতে পরি না। আসুন আমরা আমাদের সাধ্যানুযায়ী আর্থিক সহযোগিতা প্রদানের মাধ্যমে এদের সাথে আনন্দ ভাগাভাগি করে নেই।

  •  তিনি আরও বলেন  প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বিশ্বের বিভিন্ন দেশের মতো বাংলাদেশে ও প্রায় চার শতাধিক মানুষের প্রাণহানি ঘটেছে। তিনি প্রাণঘাতী করোনা যুদ্ধের সৈনিক ও যুদ্ধের অস্ত্র হিসেবে সামাজিক দূরত্ব ও বিশ্বনন্দিত জননেত্রী বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে চলার পরামর্শ দেন। তিনি বলেন  করোনাভাইরাস (কোভিড-১৯) সম্পর্কে অহেতুক আতঙ্কিত না হয়ে তা প্রতিরোধে সতর্কতা অবলম্বনের করুন।  আল্লাহর উপর ভরসা রাখুন আমরা যুক্তরাজ্যবাসী ও  এ মহামারিতে কঠিন সময়  পার করেছি। নিজে সচেতন হোন অন্যজনকে ঘরে থাকার পরামর্শ দিন। সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা – ঈদ মোবারক।