মৌলভীবাজারে অটিজম ও বুদ্ধি প্রতিবন্ধীতা বিষয়ক সচেতনতা ও ক্রীড়া উৎসব অনুষ্ঠিত

ডিসেম্বর ২৪ ২০২০, ২০:০৪

সাব্বির আলমঃ মৌলভীবাজার জেলা ক্রীড়া অফিসের আয়োজনে এবং ব্লুমিং রোজেস বুদ্ধি প্রতিবন্ধী ও অটিষ্টিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের সহযোগিতায় অটিষ্টিক বিদ্যালয় মাঠে অটিজম ও বুদ্ধি প্রতিবন্ধীতা বিষয়ক সচেতনতা ও ক্রীড়া আনন্দ উৎসব অনুষ্ঠান ২৪ডিসেম্বর (বৃহস্পতিবার) দুপুরে অনুষ্ঠিত হয়েছে।

ক্রীড়া আনন্দ উৎসব অনুষ্ঠানে শিক্ষার্থী অভিভাবকসহ ১৮টি ইভেন্টে সদর উপজেলার ১১৮ জন অটিজম ও বুদ্ধি প্রতিবন্ধী ছেলে মেয়েরা অংশ গ্রহন করে। ক্রীড়া উৎসবে ছেলে মেয়েদের দৌড়, লং জ্যাম্প, কুয়ার ভিতর বাহির, বল নিক্ষেপ ইত্যাদি। ক্রীড়া আনন্দ উৎসব শেষে বিকেলে বিজয়ীদের মধ্যে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অংশগ্রহনকারীদের সনদপত্র বিতরন করেন জেলা প্র্রশাসক মীর নাহিদ আহসান।
সদর উপজেলা নির্বাহী অফিসার শরিফুল ইসলাম এর সভাপতিত্বে এবং পুরস্কার ও সনদ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসীম উদ্দিন মাসুদ, সিনিয়র সাংবাদিক নজরুল ইসলাম মুহিব, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট অর্নব মালাকার, রেডিও পল্লী কন্ঠের সিনিয়র ষ্টেশন ম্যানেজার মেহেদী হাসান। খেলা সার্বিক পরিচালনায় ছিলেন ডব্লিউ রায় ও কমল অধিকারী প্রমুখ।

  •